ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ-আহত ৬
Reporter Name

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ঘে আহত হয় ছয়জন। এম বিবি এস প্রথম বর্ষ ভর্তির দিন দলে ভেড়ানোকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি ও ধাক্কাধাক্কির এই ঘটনায় ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এই ঘটনা ঘটে।

বৈশ্বিক (২২), জাহিদুল ইসলাম তুশার (২৫), সৌরভ (২৩) মেহেদী হাসান (২৩), আলামিন (২১)। তারা প্রত্যেকেই ৫৫ ব্যাচের শিক্ষার্থী ও অপরজন সুনীতি কুমার (২৪)।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ চিত্ত রঞ্জন দেবনাথ।

তিনি বলেন, নতুন শিক্ষার্থীদের দলে ভেড়ানো নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের হাতাহাতি ও ধাক্কাধাক্কির এই ঘটনা ঘটেছ। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তবে, ২৪ ঘন্টার মধ্যে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে ডিএসবি’র এএসআই রাসেল আহমেদ বলেন, আজ সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজে মেডিকেল কলেজ ছাত্র ভর্তি সংক্রান্ত বিষয় নিয়ে সভাপতি ও সেক্রেটারি গ্রুপের মধ্যে মারামারি হয়। এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়ে। সুনীতি কুমার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইমারজেন্সিতে চিকিৎসার জন্য আসলে ইমারজেন্সি কর্তবরত চিকিৎসক তাকে চক্ষু বিভাগের ১৮ নাম্বার ওয়ার্ডে ভর্তি করেন। অন্যদের ক্যাজুয়ালটিতে চিকিৎসার জন্য পরামর্শ দেওয়া হয়।

3 responses to “ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ-আহত ৬”

  1. read here says:

    … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/18539 […]

  2. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/18539 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/18539 […]

Leave a Reply

Your email address will not be published.

x