ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
ময়মনসিংহের নান্দাইলে আম পাড়াকে কেন্দ্র করে এক যুবক খুন
Reporter Name

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে ঘরের চালে আম পড়াকে কেন্দ্র করে প্রাণ গেল এক যুবকের। আম পড়া নিয়ে দন্ধে সাদ্দাম হোসেন (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। নিহত যুবকের লাশ ময়নাতদন্তের আজ মঙ্গলবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে নান্দাইল থানা পুলিশ।

নিহত সাদ্দাম হোসেন উপজেলার খারুয়া ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের আসাম উদ্দিন ওরফে মিন্টুর ছেলে।

সোমবার সন্ধ্যার দিকে উপজেলার খারুয়া ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে নিহতের চাচা আব্দুল হালিম বলেন, নিহত সাদ্দামদের আম গাছের পাশেই তার চাচাত ভাই সুমনের ঘর। গাছ থেকে আম সুমনের চালে পড়ায় তাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো।

ঘটনার দিন বিকালে সাদ্দাম আম পাড়ার জন্য গাছে উঠে। এ সময় গাছের আম সুমনের চালে পড়ায় সে আম গাছে কেটে ফেলতে বলে। এ নিয়ে দুজনের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন সাদ্দামকে রামদা দিয়ে কুপ দেয়

পরে স্থানীয়রা সাদ্দামকে গুরুতর আহত অবস্থায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আজ মঙ্গলবার মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । এ ঘটনায় সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। এব‍্যপারে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

2 responses to “ময়মনসিংহের নান্দাইলে আম পাড়াকে কেন্দ্র করে এক যুবক খুন”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/18460 […]

  2. dewahk says:

    … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/18460 […]

Leave a Reply

Your email address will not be published.

x