ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সকলের সহযোগিতায় সুস্থ জীবনে ফিরতে পারে আলমগীর হোসেন
Reporter Name

হেলাল উদ্দিন ফুলবাড়ী কুড়িগ্রাম প্রতিনিধি: কবি কামিনী রায় বলেছেন-  সকলের তরে সকলে আমরা প্রত‍্যেক‍ে মোরা পরের তরে। সকলের সাহায‍্য সহযোগিতায় সুস্থ জীবনে ফিরে আসতে পারে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাঠেরপাড়(কামাত) গ্রামের আলমগীর হোসেন(৫৫)। শুধু মাত্র ২ শতাংশ জমি রয়েছে। সেই জমিতে কোন রখমে মাথা গোঁজার ঠাই একটি মাএ ঘর।  প্রতিদিন দিনমজুরের কাজ করে কোন রখম সংসার চলতো আলমগীর হোসেনের । সন্তান পরিজন বলতে চার মেয়ে  নেই কোন ছেলে সন্তান। তিন মেয়ের বিয়ে দিয়েছেন। বর্তমানে তার সংসারে সদস‍্য সংখ‍্যা তিন জন। মেয়ে জামাইয়ের বাড়ী যাওয়ার সময় তার বাড়ীর পাশের রাস্তায় মোটরসাইকেল দুর্ঘটায় মাটিতে পড়ে গিয়ে মাথায় রক্তক্ষরন, পা ও কোমড়ে আঘাত পান আলমগীর হোসেন, সেই দুর্ঘটনাই তার জীবনের সমস্থ হিসাব নিকেস পালটে দেয়। পরিবারের একমাত্র আয় করার ব‍্যক্তিই আজ ম‍ৃত‍্যর সঙ্গে পাঞ্জা লড়ছে বিছানায় শুয়ে শুয়ে। সংসারের আয়ের উৎস বন্ধ হওয়াতে ঠিক মতো ঔষধ তো দূরের কথা ঠিক মতো তিন বেলা খাবারও জোটেনা তার কপালে। দুর্ঘটনার পর থেকে প্রায় চার মাস চিকিৎসার পরেও সুস্থ হয়ে ওঠেনি । বর্তমান পরিস্হিতি বিছানার সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। তার স্ত্রী আলমগীর হোসেনকে  ভ‍্যানগাড়িতে  করে নিয়ে ভিক্ষা করে সংসার চালাছেন কোন রকমে।

অসুস্থ আলমগীর হোসেনের স্ত্রী কান্না ভারাত্রুান্ত কন্ঠে বলেন, আমার স্বামীর উন্নত চিকিৎসার জন‍্য রংপুর মেডিকেলে চিকিৎসা করার পরামর্শ দেন ডাক্তাররা কিন্তু টাকার অভাবে হচ্ছে না কোন ভাল চিকিৎসা।

তাই হতাশাগ্রস্ত স্ত্রীর আকুতি তার স্বামীর চিকিৎসায় সাহায‍্যে এগিয়ে আসার জন‍্য সমাজের হৃদয়বান, বিওশালী ও প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন তিনি৷

যোগাযোগ /বিকাশ-০১৭৪৩৪৬৮৬৫৫

4 responses to “সকলের সহযোগিতায় সুস্থ জীবনে ফিরতে পারে আলমগীর হোসেন”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/17475 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/17475 […]

  3. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/17475 […]

  4. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/17475 […]

Leave a Reply

Your email address will not be published.

x