ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
নওগাঁর বদলগাছীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ এবং আহত ৩
Reporter Name

নওগাঁর বদলগাছীতে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ এবং ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তিরা হলেন বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউপি’র ভগবানপুর গ্রামের ভুট্টু মিয়ার ছেলে আবদুল মজিদ (২৮) ও কাশিমালা গ্রামের মৃত দছির উদ্দিনের ছেলে লিটন হোসেন (৩৬) এবং সোহান হোসেন (১৭) এবং আহত ব্যক্তিরা হলেন নিহত সোহানের বন্ধু নোমান হোসেন (১৭), আপন হোসেন (১৮) ভুটুভুটি চালক বেলাল হোসেন

গত ২০ মে বৃহস্প্রতিবার বিকেল আনুমানিক ২:০০টার দিকে বদলগাছী আক্কেলপুর রোডে সেনপাড়া নামক স্থানে বদলগাছী অভিমুখে একই মটরসাইকেল যোগে ৩ বন্ধু আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই চালক সোহান হোসেন (১৭) মৃত্যুবরন করেন। নিহত সোহান হোসেন উপজেলার পাতরাবাড়ী গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

তার সাথে থাকা দুই বন্ধু ব্যাশপুর গ্রামের ফেরদৌসের ছেলে নোমান ও পাতরাবাড়ি গ্রামের তিতুনের ছেলে আপন গুরুত আহত হলে তাদেরকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৮:৩০টার উপজেলার চকদেউলিয়া গ্রামের মতিউর রহমানের বাড়ির পাশের পুকুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউপি’র ভগবানপুর গ্রামের ভুট্টু মিয়ার ছেলে আবদুল মজিদ (২৮) ও কাশিমালা গ্রামের মৃত দছির উদ্দিনের ছেলে লিটন হোসেন (৩৬)। এ ঘটনায় আরো চালক ছুম্মা হোসেন (২৩) গুরুতর আহত হয়েছেন। তিনি ব্যাশপুর গ্রামের খোকন হোসেনের ছেলে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার পরিবারসূত্রে জানা গেছে।

4 responses to “নওগাঁর বদলগাছীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ এবং আহত ৩”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/17314 […]

  2. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/17314 […]

  3. url says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/17314 […]

  4. … [Trackback]

    […] There you will find 16656 more Info to that Topic: doinikdak.com/news/17314 […]

Leave a Reply

Your email address will not be published.

x