ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
ফিলিস্তিনে গণহত্যা ও রোজিনাকে গ্রেফতার প্রতিবাদে মৌলভীবাজারে প্রগতিশীল সংগঠনসমূহের বিক্ষোভ
Reporter Name
"ফিলিস্তিনে গণহত্যা; সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতার মৌলভীবাজারে প্রগতিশীল সংগঠনসমূহের বিক্ষোভ

মৌলভীবাজারের প্রগতিশীল সংগঠনসমূহের উদ্যোগে “নিরস্ত্র ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের বর্বরোচিত হামলা বন্ধের দাবিতে এবং প্রথম আলোর অনুসন্ধানী সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে লাঞ্ছনা ও গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে।

আজ ২০ মে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক জাহাঙ্গির জয়েসের সভাপতিত্বে এবং সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট মৌলভীবাজার জেলা সহসভাপতি বিশ্বজিৎ নন্দীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাসদ মৌলভীবাজার জেলা সদস্য অ্যাডভোকেট মঈনুর রহমান মগনু, প্রগতি লেখক সংঘ জেলা সাধারণ সম্পাদক মহিদুর রহমান, যুব ইউনিয়ন জেলা সহ-সাধারণ সম্পাদক আবু রেজা সিদ্দিকি ইমন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা সভাপতি রেহনোমা রুবাইয়াৎ, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা সভাপতি পিনাক দেব, বিজ্ঞান আন্দোলন মঞ্চ জেলা সংগঠক রাজিব সূত্রধর প্রমুখ নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মফস্বল সাংবাদিক ফোরাম, মৌলভীবাজার এর সভাপতি সাংবাদিক বেলাল তালুকদার এবং দৈনিক দিনকাল এর জেলা প্রতিনিধি হুমায়ুন রহমান বাপ্পি।

বিক্ষোভ সমাবেশ বক্তারা সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নামে মিথ্যা অফিসিয়াল সিক্রেট অ্যাক্ট প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি, ডিজিটাল নিরাপত্তা আইন সহ সকল কালো আইন বন্ধ করা এবং স্বাধীন গণমাধ্যম অধিকার নিশ্চিতের দাবি জানান।

একই সাথে বক্তারা, ফিলিস্তিনের ওপর ইসরাইলের চলমান হামলা, গণহত্যা বন্ধের জন্য বিশ্ববাসীর প্রতি আহবান জানান। ফিলিস্তিনের ওপর ইসরাইলী হামলা প্রত্যক্ষ মার্কিন সমর্থনে হচ্ছে। তারা মার্কিন সাম্রাজ্যবাদ ধ্বংসের দাবি তুলেন।

4 responses to “ফিলিস্তিনে গণহত্যা ও রোজিনাকে গ্রেফতার প্রতিবাদে মৌলভীবাজারে প্রগতিশীল সংগঠনসমূহের বিক্ষোভ”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/16968 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/16968 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/16968 […]

  4. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/16968 […]

Leave a Reply

Your email address will not be published.

x