ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নোয়াখালীতে প্রয়াত আনোয়ার হোসেনের ১ম মৃত্যু বার্ষিকী পালিত
Reporter Name

মোঃ বেল্লাল হোসেন নাঈম, স্টাফ রিপোর্টারঃ নোয়াখালী জেলা বিএনপি’র সহ-সভাপতি ও চাটখিল উপজেলা বিএনপি’র সভাপতি প্রয়াত আনোয়ার হোসেন এর ১ম মৃত্যু বার্ষিকী ব্যাপক ভাবে পালিত হয়েছে।

সোমবার (১৭ মে) বিকেল ৪ ঘটিকায় আনোয়ার হোসেনের নিজ বাড়ির (দৌলতপুর) মাদরাসায় দোয়া মাহফিল ও স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী জেলা যুবদলের সহ-সভাপতি চাটখিল উপজেলা যুবদলের সভাপতি  আনিছ আহমেদ হানিফ এর সভাপতিত্বে জেলা যুবদলের সমাজ কল্যাণ সম্পাদক ও চাটখিল উপজেলা  যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক  ছাত্রনেতা ফখরুদ্দিন ফিরোজের সঞ্চালনায়

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সাবেক ছাত্রনেতা শাহ জাহান রানা।

শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  চাটখিল পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান শামছুল আরেফিন শামীম, সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন বাহার, উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক শাহ জাহান খান সাজু, সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান লিয়াকত হোসেন ভুট্টু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, মোহাম্মদ হোসেন পিন্টু, কৃষকদলের সভাপতি তাজুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও উপজেলা ছাত্রদলের সভাপতি ইউসুফ নবী বাবু প্রমুখ।

সভা শেষে মরহুমের মাগফিরাতের জন্য দোয়া মাহফিল ও সকল নেতৃবৃন্দ মরহুমের কবর জিয়ারত করে ফাতেহা পাঠ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চাটখিল পৌরসভা বিএনপির সহ সাধারণ সম্পাদক মহিন উদ্দিন তফদার, পৌরসভা কৃষকদলের সভাপতি মনির হোসেন, বেল্লাল হোসেন নাঈম, বোরহান উদ্দিন, শাহাব উদ্দিন, আনোয়ার হোসেন, গিয়াস উদ্দিন সুমন, শামসু উদ্দিন শামসু,  কামরুজ্জামান সপু, আব্দুর রহমান সুজন, নুর নবী চৌধুরী, হাজী মাসুদ, জাহিদুর রহমান রুবেল,  মনির হোসেন মোহাম্মদ মহসিন, মিজানুর রহমান মিজান, হুমায়ূন কবির স্বপন, সালেহ আহমদ বিপ্লব, প্রবাসী আব্দুর রহিম, আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবক দলের মনির হোসেন শুভ, মিজানুর রহমান, ফয়েজ আহমেদ বাবলু, ছাত্রনেতা সিরাজুল ইসলাম হাসান, মোজাম্মেল হোসেন, সৈকত হোসেন শ্যামল সহ  বিএনপি যুবদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তাগণ আনোয়ার হোসেনের রাজনৈতিক সামাজিক ও সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে স্মৃতিচারণ করেন। তিনি ছিলেন কর্মীদের আপনজন, সব সময় কর্মীদের খোঁজখবর নিতেন, দিক নির্দেশনা দিতেন, যার যে সমস্যা সেটা মিটিয়ে দিতেন। তিনি একজন সৎ ও নিষ্ঠাবান আদর্শ মানুষ ছিলেন। সকলেই তার আত্মার মাগফেরাত ও জান্নাত কামনায় করেন।

এছাড়াও গতকাল উপজেলা বিএনপি’র উদ্যোগে আমার ভাইয়ের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দৌলত পুর জামে মসজিদে কোরআন খানি ও মিলাদ মাহফিল আয়োজন করেন ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি যুবদল ছাত্রদল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

x