ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
ফুলবাড়ীতে বোরোধান সংগ্রহে কৃষক বাছাইয়ে লটারি অনুষ্ঠিত হয়েছে 
Reporter Name

হেলাল উদ্দিন ,ফুলবাড়ী,(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে চলতি বোরো মৌসুমের কৃষক পর্যায়ে ধান সংগ্রহ কার্যক্রম সফল করার লক্ষ্যে লটারির মাধ্যমে কৃষক বাছাই করা হয়েছে।

এবারে উপজেলায় কৃষকের কাছ থেকে সরাসরি ১ হাজার ১৮২ মেট্রিকটন ধান সংগ্রহের লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে সোমবার ১৭ মে বিকাল ৩ টায় কৃষক বাছাই লটারি অনুষ্ঠিত হয়।

লটারি অনুষ্ঠানে, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, উপজেলা কৃষি অফিসার মাহবুবুর রশিদ,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইশকে আব্দুল্লাহ

উপ-খাদ্য পরিদর্শক খগেন্দ্র নাথ বর্মণ, উপজেলা এমপি প্রতিনিধি হারুন অর রশিদ হারুন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন লিটু উপস্থিত ছিলেন।

ইশকে আব্দুল্লাহ জানান, বোরো মৌসুমের ধান সংগ্রহের জন্য আমরা বড়,মাঝারি ও ক্ষুদ্র এই তিন শ্রেণীতে ভাগ করে লটারির মাধ্যমে কৃষক বাছাই করছি। আজকে ১৩৩ জন বড় কৃষকের মধ্য থেকে লটারির মাধ্যমে ৭৯ জন এবং ২২৬৩ জন মাঝারি কৃষকের মধ্য থেকে ১৭৮ জনকে নির্বাচন করা হল। নির্বাচিত কৃষকের প্রতি কেজি ধান ২৭ টাকা দরে বড় কৃষকের ৩৮ মণ ও মাঝারি  কৃষকের ২৫ মণ করে ধান নেয়া হবে। আগামী বৃহস্পতিবার ক্ষুদ্র কৃষক নির্বাচনী লটারি অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

4 responses to “ফুলবাড়ীতে বোরোধান সংগ্রহে কৃষক বাছাইয়ে লটারি অনুষ্ঠিত হয়েছে ”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/16167 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/16167 […]

  3. 토렌트 says:

    … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/16167 […]

  4. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/16167 […]

Leave a Reply

Your email address will not be published.

x