ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
কালিহাতীতে শুকুর মাহমুদ হত্যা মামলার আসামী গ্রেফতার
Reporter Name

মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে শুকুর মাহমুদকে (৩২) হত্যা মামলার আসামী সৈয়দ মামুন (৪৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ ।

সোমবার (১৭ মে) দুপুরে টাঙ্গাইল  জেলার বাসাইল উপজেলার আইসড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে র‌্যাব -১২।  পরে কালিহাতী থানায় হস্তান্তর করা হয় তাকে ।

আটককৃত আসামী বাসাইল উপজেলার আইসড়া গ্রামের সৈয়দ আশরাফের ছেলে সৈয়দ মামুন (৪৫)।

বিষয়টি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে নিশ্চিত করেছেন র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এরশাদুর রহমান।

প্রেস ব্রিফিংয়ে  উল্লেখ্য করা হয়, চলতি মাসের গত ১৪ মে সন্ধ্যায় আসামী সৈয়দ মামুনসহ আরও ১৫ জন আসামী পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কালিহাতী উপজেলার গোলরা গ্রামের মৃত আব্দুল গনির ছেলে মৃত শুকুর মাহমুদকে কুপিয়ে জখম করে। পেটের নাড়িভুড়ি বেড় হওয়ায় এবং হাত ও পায়ের রগ কাঁটা অবস্থায় শুকুর মাহমুদকে স্থানীয়রা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় কালিহাতী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে র‌্যাবের গোয়েন্দা তৎপরতায় সিডিআর এবং আরএল পর্যবেক্ষন করে বাসাইলের আইসড়া বাজার এলাকা থেকে  তাকে গ্রেফতার করা হয়।

2 responses to “কালিহাতীতে শুকুর মাহমুদ হত্যা মামলার আসামী গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Here you can find 82652 more Information on that Topic: doinikdak.com/news/16151 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/16151 […]

Leave a Reply

Your email address will not be published.

x