ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন
Reporter Name

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন হয়েছে। দোকান এর বাকি পাওনা চাওয়া কে কেন্দ্র করে সংঘঠিত হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে এলাকাবাসীর উদ্যোগে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের ভারতীবাজারে আজ সোমবার সকাল ১০টা থেকে পথরোধ করে প্রায় ঘন্টাব্যাপী এই মানবন্ধন অনুষ্ঠিত হয়।

গত ৭ মে উপজেলার ভারতীবাজারে ৪ হাজার,টাকা দোকান বাকি পাওনাকে কেন্দ্র করে এক সংঘর্ষে তারুন্দিয়া ইউনিয়নের পুনাইল গ্রামের আছর উদ্দীনের ছেলে আজিজুল হক (৪৫) নামের এক মুদি দোকানদার গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলে যাওয়ার সময় পথে মারা যান।

এ হত্যার ঘটনায় নিহতের স্ত্রী জোসনা আক্তার

১২ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত করছেন তদন্ত কর্মকর্তা জহিরুল ইসলাম মুন্না।

আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এব‍্যপারে মহিউদ্দীন আজাদ মানিক তার বক্তব্যে বলেন,প্রায় ৯ দিন হলো মামলা হয়েছে,কিন্তু এখন পর্যন্ত কোন আসামী ধরা পড়ে নাই। দ্রুত আসামীদেরকে গ্রেফতার না করা হলে আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।

আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এম এ মুনসুর, বাউল শিল্পী আলমগীর,মকবুল হোসেন,আব্দুল মোতালেব,সাইদুর রহমান খোকন, মাসুদ করিম,নুরুল আমিন তালুকদার, হাবিবুল্লাহ্ ও নিহত আজিজুলের বাবা, স্ত্রী এবং সন্তানরা প্রমুখ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আব্দুল কাদের মিয়া জানান,আসামীদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্ঠা চলছে।

One response to “খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন”

  1. … [Trackback]

    […] There you can find 95223 additional Information on that Topic: doinikdak.com/news/16092 […]

Leave a Reply

Your email address will not be published.

x