ঢাকা, মঙ্গলবার ১৪ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
দক্ষিণ কোরিয়ায় সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর চাটখিলের আরিফের মৃত্যু
Reporter Name

মোঃ বেল্লাল হোসেন নাঈম,স্টাফ রিপোর্টারঃ দক্ষিণ কোরিয়াতে আরিফ হোসেন (৩২) নামে এক প্রবাসী রেমিট্যান্স যুদ্ধার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। গত ১৬ মে রবিবার  সন্ধ্যা ৬ টায়  রাস্তায় সাইকেল দুর্ঘটনায়।

নোয়াখালীর চাটখিল উপজেলার ভীমপুর গ্রামে। চাটখিল বাজারে ব্যবসায়ী গোলাম মোস্তফার ছেলে আরিফ। দক্ষিণ কোরিয়ার  হোয়াসংসি ফারান এলাকায় একটি ফ্যাক্টরি কাজ করতেন আরিফ হোসেন।

স্থানীয় বাংলাদেশীদের সূত্রে জানা, রবিবার সন্ধ্যায় ফ্যাক্টরি থেকে  সাইকেল চালিয়ে বাজার করার জন্য দোকানে যান আরিফ। সেখান থেকে ফেরার পথে হাইওয়ে রাস্তার পাশে রক্তমাখা দেহ পড়ে থাকলে স্থানীয় লোকজন পুলিশ কে খবর দেয়।

পুলিশ উদ্ধার করে ফারআন জুআম হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

ধারনা করা হচ্ছে গাড়ীর সাথে সাইকেলের সজোরে ধাক্কা লেগে পাশে পিলারের মধ্যে মাথায় আঘাত পায়। ঘটনার স্থলে আরিফের মৃত্যু হয়।

নিহত আরিফ আজ থেকে দেড় বছর আগে নিজের এবং পরিবারের ভাগ্য বদলের আশায় এক বুক স্বপ্ন নিয়ে কোরিয়াতে আসে আরিফ। স্বপ্ন বাস্তবায়নের আগেই না ফেরার দেশে চলে গেলেন এ তরুণ রেমিটেন্স যোদ্ধা।

আরিফের অকাল মৃত্যুতে দক্ষিণ কোরিয়া প্রবাসী বাংলাদেশি ও তার পরিবারে মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে বাংলাদেশ দূতাবাস আরিফের লাশ দেশে পাঠানোর বিষয়ে তদারকি করছে বলে জানা গেছে।বর্তমানে আরিফের লাশ জুআম হাসপাতালে মরচুয়ারিতে আছে।

দক্ষিণ কোরিয়ার বাংলাদেশী কমিউনিটি সাংগঠনিক সম্পাদক মনির হোসেন পাটোয়ারী মুঠোফোনে বলেন, মরহুম আরিফ হোসেন এর রুহের মাগফিরাত কামনা এবং মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

সেই সাথে দক্ষিণ কোরিয়াতে অবস্থানরত সকল বাংলাদেশী ভাই বোনদের সাবধানে চলাচল করার জন্য অনুরোধ করেছেন।

5 responses to “দক্ষিণ কোরিয়ায় সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর চাটখিলের আরিফের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/16017 […]

  2. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/16017 […]

  3. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/16017 […]

  4. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/16017 […]

  5. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/16017 […]

Leave a Reply

Your email address will not be published.

x