ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
মৌলভীবাজারের জুড়ী উপজেলার নাইট চৌমুহনী এলাকায় আগুন
Reporter Name

সাইফুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ জুড়ী নাইট চৌমুহনীতে আগুনে দোকান ও গুদাম ঘরবাড়ি  ভবন  পুড়ে গেছে। রবিবার রাত অনুমান  ০৯ টায় ১০ মিনিটের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, জুড়ী নাইট চৌমুহনীর চটের বস্তা কাটুন ও প্লাস্টিক দোকান ,  মিষ্টির কাটুন ফ্যাক্টরি, গ্যাস সিলেন্ডারের দোকান, ডিজেল-পেট্রোল খোলা বিক্রয়ের দোকান,  উপজেলা নাইট চৌমুহনী  দোকানের  থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনে চৌমুহনীর দোকান গুদাম,  চটের বস্তা কাটুন ও প্লাস্টিক দোকান ,  মিষ্টির কাটুন ফ্যাক্টরি, গ্যাস সিলেন্ডারের দোকান, ডিজেল-পেট্রোল খোলা বিক্রয়ের দোকান, হাজী মোঃ নুর জলিল ভিলা পুড়ে যায়। তারমধ্যে সবগুলো দোকান ও গুদাম, হাজী মোঃ নুর জলিল ভিলা পুড়ে গেছে। খবর পেয়ে কুলাউড়া, বড়লেখা, রাজনগর, মৌলভীবাজার  ফায়ার সার্ভিসের মোট ( ছয় ৬ টি )  ইউনিট প্রায় সাড়ে ( দুই  ২ )  ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন গিয়ে হাজী মোঃ নুর জলিল ভিলা তবে ভিলাটির একসাইডে  আগুনে ক্ষয়ক্ষতি হয় বাম সাইডেটি পুড়ে গেছে

জুড়ী থানার আইনশৃঙ্খলা বাহিনী তৎপরতা ছিলেন , আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। গ্যাসের স্যালেন্ডার বিস্ফোরিত হয়েছে অনেকগুলো  বিভিন্ন দিকে ছুটে পড়ছে । তবে আগুনে কোনো হতাহতের ঘটনা নেই। ঘটনার সত্যতা নিশ্চিত করে মোঃ আব্দুল্লাহ হারুন পাশা  ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক  সিভিল সার্জন   জানান, নাইট চৌমুহনী দোকানের সবগুলো দোকানে ধার্যপর্যাপ্ত বড়া এ থেকে আগুনের । প্রায় সাড়ে ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের সূত্রপাত’ তদন্তের পর জানানো যাবে।

4 responses to “মৌলভীবাজারের জুড়ী উপজেলার নাইট চৌমুহনী এলাকায় আগুন”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/16009 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/16009 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/16009 […]

  4. … [Trackback]

    […] Here you can find 97160 more Info on that Topic: doinikdak.com/news/16009 […]

Leave a Reply

Your email address will not be published.

x