ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
রোনালদোর রেকর্ডটা নিজের করে নিতে চাই ৭ গোল
Reporter Name

বিশ্বকাপ বাছাইপর্বে লুক্সেমবার্গের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে পর্তুগাল। দলের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো গোল করেছেন একটি। বাকি গোল দুটি ডিয়েগো জোতা ও হোয়াও পালহিনহার।

গোলটি করে দারুণ এক রেকর্ডের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন সিআর সেভেন। রেকর্ডটি জাতীয় দল জার্সিতে বিশ্বের সর্বোচ্চ গোলের।

লুক্সেমবার্গের বিপক্ষে ৩০ মিনিটে গার্সন রদ্রিগেজের গোলে শুরুতে পিছিয়ে পড়েছিল পর্তুগাল। জোতা প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে সমতা ফেরান।

মধ্যবিরতির পর ফিরে ৫১ মিনিটে পর্তুগিজদের এগিয়ে নেন অধিনায়ক রোনালদো। শেষদিকে ৮০ মিনিটে পালহিনহার গোলে বড় জয় নিশ্চিত হয় তাদের।

জাতীয় দলের হয়ে রোনালদোর পাশে এখন ১০৩টি গোল। আর ৭ গোল লাগে ইরানের আলি দাইয়ের থেকে রেকর্ড নিজের করে নিতে। জাতীয় দল জার্সিতে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা দাইয়ের আছে ১০৯ গোল।

৩৬ বছর বয়সী রোনালদো এদিন আরও একটি কীর্তি গড়েছেন। ২০০৪ সালে পর্তুগাল জার্সিতে অভিষেকের পর থেকে প্রতি মৌসুমে অন্তত একটা গোল এনে দিয়েছেন জাতীয় দলকে।

বাছাইয়ে গ্রুপ এ-তে শীর্ষে আছে রোনালদোর পর্তুগাল। ৩ ম্যাচে ৭ পয়েন্ট তাদের। সার্বিয়া সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে দুইয়ে। আজারবাইজান, লুক্সেমবার্গ ও রিপাবলিক অব আয়ারল্যান্ড এখনও কোনো পয়েন্ট আনতে পারেনি। নিউজ সোর্সঃ রেকর্ডটা নিজের করে নিতে রোনালদোর চাই ৭ গোল

Leave a Reply

Your email address will not be published.

x