ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সিলেটে ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ৫০ জন, ২ জনের মৃত্যু
Reporter Name

সিলেট বিভাগে থামছে না করোনায় ভয়াবহতা। সেই সাথে বাড়ছে প্রাণহানি। মহামারি করোনায় আক্রান্ত হয়ে একদিনে প্রাণ হারিয়েছেন আরও ২ জন। আর ২৪ ঘণ্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ৫০ জন। যার মধ্যে ৪০ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১৭ জন।

শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘণ্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৫০ জন করোনা আক্রান্ত শনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৪০ জন, মৌলভীবাজারে ৬ জন, হবিগঞ্জের ৩ জন ও সিলেট ওসমানী মেডিকেল কলেজে আরও ১ জনের করোনা শনাক্ত হয়।

নতুন এই ৫০ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৪৪২ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৮৭১ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৭৬১ জন, হবিগঞ্জে ২ হাজার ৪৩২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৭৮ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

গেল ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭১ জন। এরমধ্যে সিলেটের ৫৭ জন, সুনামগঞ্জে ২ জন, মৌলভীবাজারে ১২ জন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়াল ২০ হাজার ৩১৯ জন। এর মধ্যে সিলেট জেলার ১৩ হাজার ৪৬২ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৬৮৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৯২৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৪৬ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৮২ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৬৭ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ১১ জন ও মৌলভীবাজারে ১ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে যে ২ জন মারা গেছেন তারা সিলেট জেলার বাসিন্দা। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৭৭ জনে। এরমধ্যে সিলেট জেলার ৩০২ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৯ জন রয়েছেন।

One response to “সিলেটে ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ৫০ জন, ২ জনের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/15556 […]

Leave a Reply

Your email address will not be published.

x