ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘনের কেরাত ও ইসলামী সংগীত প্রতিযোগীতা
Reporter Name
কুলাউড়াতে ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘনের কেরাত ও ইসলামী সংগীত প্রতিযোগীতা ,

সাইফুল ইসলাম’ মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ সামাজিক সংগঠন ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘ কোরআন কেরাত ও ইসলামী সংগীত প্রতিযোগীতা এবং ইফতার মাহফিল প্রতিযোগিতায় বরাবরই সুনাম অর্জন করছে সামাজিক সংগঠন ভুকশিমইল কাইরচক  শিশু-কিশোর মাদ্রাসা-পড়ুয়া ছাত্র ছাত্রীরা । সুমধুর তেলাওয়াত ও হৃদয়কাড়া সুরে নজর কাড়ছে ভুকশিমইলবাসীর। তাদের অনন্য অবদানে প্রায়ই প্রতি বছরের নেয়ায় এ বছর কেরাত ও ইসলামী সংগীত প্রতিযোগীতা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যায় মঙ্গলবার (১১ মে) ভুকশিমইল বায়তুন নুর জামে মসজিদ এ ভুকশিমইল ইউনিয়নের সকল মাদরাসার বাছাইকৃত শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয় এ কেরাত ও ইসলামী সংগীত প্রতিযোগীতায় ,ষোলো কোটি মানুষের ‘সামাজিক সংগঠন ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘ’। যেসব মাদ্রাসার ছাত্র ছাত্রীরা দেশকে অনন্য উচ্চতায় তুলে ধরেছে, তাদের কয়েকজনকে নিয়ে আজকের আয়োজন। সাম্প্রতিক সময়ে সামাজিক সংগঠন ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘসহ বিভিন্ন এলাকার আয়োজিত প্রতিযোগিতায় মাদ্রাসা পড়ুয়া ছাত্র-ছাত্রী  – প্রথমবিজয়ী হাফিজ তারেক আহমদ সামাজিক সংগঠন ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘ কোরআন প্রতিযোগিতায় ২২ জনকে পেছনে ফেলে প্রথম স্থান অধিকার করেছে হাফিজ তারেক আহমদ।  কেরাত  প্রতিযোগীতা অনুষ্ঠিত প্রতিযোগিতায় ২২ জন প্রতিযোগীর সঙ্গে হাফেজ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে সে।সুমধুর তেলাওয়াত ও মুগ্ধকর সুরে এলাকাবাসীকে তাক লাগিয়ে সেরা বিজয়ীর খেতাব অর্জন করে  তারেক, দ্বিতীয় তাওহিদুল ইসলাম ইমাদ, তৃতীয়  রুজেল আহমদ।

দ্বিতীয়পর্ব  ইসলামী সংগীত প্রতিযোগীতায়

সামাজিক সংগঠন ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘসহ বিভিন্ন এলাকার আয়োজিত প্রতিযোগিতায় মাদ্রাসা পড়ুয়া ছাত্র-ছাত্রী  – প্রথম বিজয়  মাজহারুল ইসলাম। সামাজিক সংগঠন ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘ  ইসলামী সংগীত প্রতিযোগিতায় ২২ জনকে পেছনে ফেলে প্রথম স্থান অধিকার করেছে মাজহারুল ইসলাম। ইসলামী সংগীত প্রতিযোগীতা অনুষ্ঠিত প্রতিযোগিতায় ২২ জন প্রতিযোগীর সঙ্গে মাজহারুল হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে সে।সুমধুর সংগীত  ও মুগ্ধকর সুরে এলাকাবাসীকে তাক লাগিয়ে সেরা বিজয়ীর খেতাব অর্জন করে মাজহারুল, দ্বিতীয় তাওহিদা জান্নাত, তৃতীয়  ওয়াছেক আহমদ।

ক্বেরাত ও ইসলামী সংগীত প্রতিযোগীতায়

বিচারক হিসেবে ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, মাওলানা শাহাবউদ্দিন,হাফিজ শাহাজান খান সুজন, মাওলানা সাব্বির আহমেদ ফয়সাল, আজিজুর রহমানসহ’ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘনের সদস্যরা।

2 responses to “ভুকশিমইল কাইরচক সামাজিক সংঘনের কেরাত ও ইসলামী সংগীত প্রতিযোগীতা”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/15016 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/15016 […]

Leave a Reply

Your email address will not be published.

x