ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
ময়মনসিংহের গৌরীপুরে সেই বৃদ্ধ মাস্টারের পাশে আইটি উদ্যোক্তা-হিমেল
Reporter Name

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে সেই বৃদ্ধ মাস্টারের পাশে আইটি উদ‍্যোক্তা হিমেল। গণমাধ্যমে খবর প্রকাশের পর অসহায় বৃদ্ধ মোসলেহ উদ্দিন ওরফে মোসলেম মাস্টারের পাশে দাঁড়িয়েছেন ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের আইটি উদ্যোক্তা আশরাফুল ইসলাম খান হিমেল।

আজ মঙ্গলবার দুপুরে পৌর শহরের কালীপুর এলাকায়  মোসলেম মাস্টারের সাথে দেখা করেন আশরাফুল ইসলাম খান হিমেল। এ সময় তিনি মোসলেম মাস্টারকে নতুন কাপড়, চালের বস্তা ও ঈদের খাদ্য সামগ্রী উপহার দেন। এছাড়াও মোসলেম মাস্টারকে আর্থিক সহযোগিতা করেছেন গৌরীপুর পৌর শহরের বাসিন্দা ডা.আমান উল্লাহ আমান।

এর আগে গণমাধ্যমে ‘টিউশনি হারিয়ে অসহায় বৃদ্ধ মোসেলম মাস্টার’ শিরোণামে একটি প্রতিবেদন প্রকাশ পায়। প্রকাশিত প্রতিবেদনটি আশরাফুল ইসলাম খান হিমেলের নজরে আসলে তিনি  মোসলেম মাস্টারের পাশে দাঁড়ান।

আশরাফুল ইসলাম খান হিমেল বলেন গণমাধ্যমে মোসলেম স্যারকে নিয়ে মানবিক প্রতিবেদনটি পড়ে আমার হৃদয় নাড়া দিয়েছে। সামর্থ্যনুযায়ী চেষ্টা করেছি পাশে দাঁড়ানোর।

মোসলেম মাস্টার বলেন অভাবের তাড়নায় এবার ঘরে ঈদের আনন্দ ছিলনা। হিমেল সাহেব ও ডাঃ আমানের উপহার পেয়ে আমার ঈদের আনন্দ ফিরে এসেছে।

3 responses to “ময়মনসিংহের গৌরীপুরে সেই বৃদ্ধ মাস্টারের পাশে আইটি উদ্যোক্তা-হিমেল”

  1. … [Trackback]

    […] Here you will find 70979 more Information to that Topic: doinikdak.com/news/14941 […]

  2. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/14941 […]

  3. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/14941 […]

Leave a Reply

Your email address will not be published.

x