ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
আমতলীতে চুরির এক দিন পর চুরি হওয়া গাড়ীসহ চোর গ্রেফতার
Reporter Name

মো.ওমর আমতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলীতে চুরি হওয়ার একদিন পরে অটোগাড়ী চোর চক্রের সদস্য মোঃ আরিফকে (২২) গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। এ সময় চোরাই হওয়া অটোগাড়ীটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাগেছে, গত ৮ মে শনিবার সন্ধ্যায় অটোগাড়ী চালক মাসুদ খান বাজারে ইফতারী করে নামাজ পড়ার জন্য আমতলী কেন্দ্রীয় জামে মসজিদের সামনের সড়কে তার গাড়ীটি রেখে মসজিদে প্রবেশ করে। এই সুযোগে পার্শ্ববর্তী গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের মৃত্যু আলাউদ্দিন মৃধার পুত্র গাড়ী চোর চক্রের সক্রিয় সদস্য মোঃ আরিফ ওই গাড়ীটি চুরি করে নিয়ে পালিয়ে যায়। চালক মাসুম নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে তার গাড়িটি খুজে না পেয়ে আমতলী থানায় একটি অভিযোগ দাখিল করেন। এরপর অটোগাড়ী চালক বিভিন্ন স্থানে তার চুরি হওয়া গাড়ীটির সন্ধান করতে থাকেন। গতকাল (রবিবার) রাত ১০টার দিকে অটোগাড়ী চালক মাসুম খান আমতলী পৌরসভার বকুলনেছা মহিলা কলেজের সামনে থেকে তার চুরি হওয়া গাড়ীসহ চোর আরিফকে আটক করে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ গিয়ে চোরসহ গাড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ ওই গাড়ী চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে জানাগেছে।

এ ঘটনায় আজ (সোমবার) গাড়ী চোর চক্রের সক্রিয় সদস্য আরিফকে আসামী করে আমতলী থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় আরিফকে গ্রেফতার দেখিয়ে দুপুরের পরে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালতের বিজ্ঞ বিচারক সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, অটোগাড়ী চোর চক্রের সক্রিয় সদস্য মোঃ আরিফকে গ্রেফতারপূর্বক চুরি হওয়া গাড়িটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x