ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
ঈশ্বরগঞ্জে ভিজি,এফের নগদ-আর্থিক সহায়তা প্রদান
Reporter Name

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের  ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৪ হাজার ৬শ,২১জন দুস্থ অসহায় পরিবারের মাঝে  ভিজিএফের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ রোববার স্বাস্থ্যবিধি মেনে পৌরসভার দুস্থ অসহায় পরিবারের মাঝে ভিজিএফের আর্থিক অনুদানের উদ্বোধন করেন, ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.জাকির হোসেন।

এ ছাড়াও উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মো.আব্দুস ছাত্তার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.আবু সাদাত মো. সায়েম, পৌরসভার সচিব কামরুল হক, পৌরসভার ২ ওয়ার্ড কাউন্সিলর মো. আজিজুর রহমান জীবন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোতালেব প্রমুখ।

ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুস ছাত্তার বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঈশ্বরগঞ্জ পৌরসভার  ৯ টি ওয়ার্ডের ৪ হাজার ৬শ ২১জন অসহায়, দুস্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে ৪৫০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন , আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে উপজেলার ১১ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভিজিএফের (১০ কেজি) চাউলের পরিবর্তে, ওই মূল্যে প্রতিটি গরীব অসহায় পরিবারের মাঝে অর্থ সহায়তা দেওয়া হচ্ছে। তিনি আরও জানান, আর্থিক সহায়তা  সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য

বিশেষ একটি সফটওয়্যারে তালিকাভুক্ত করা হয়েছে। যেকারণে এখনে অনিয়ম করার কোন সুযোগ নেই।

3 responses to “ঈশ্বরগঞ্জে ভিজি,এফের নগদ-আর্থিক সহায়তা প্রদান”

  1. … [Trackback]

    […] Here you will find 47877 additional Info to that Topic: doinikdak.com/news/14418 […]

  2. Dan Helmer says:

    … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/14418 […]

  3. w69 says:

    … [Trackback]

    […] There you can find 3404 more Info on that Topic: doinikdak.com/news/14418 […]

Leave a Reply

Your email address will not be published.

x