ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
নোয়াখালীর সোনাইমুড়িতে যুবক কে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২জন
Reporter Name

মোঃ বেল্লাল হোসেন নাঈম,স্টাফ রিপোর্টারঃ পূর্ব শত্রুতার জের ধরে নোয়াখালীর সোনাইমুড়ীতে গোলাম কিবরিয়া রাসেদ (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়। আজ শনিবার ভোরে উপজেলার ৮নং সোনাপুর ইউনিয়নের মেরিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের অলি উল্যাহ মৌলভী বাড়ির আবদুল মালেকের ছেলে এবং সে পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী ছিলেন। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ শনিবার দুপুরে অভিযান চালিয়ে মোঃ বাবুল ও তার ছেলে সুজন কে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

নিহত যুবকের মামা মো. সেলিম ভূঞা জানায়, নিহত কিবরিয়া আমিশা পাড়া বাজারে ফুড মিনি চাইনিজ রেস্তোরাঁয় ইলেকট্রিকের কাজ করেন। রেস্তোরাঁর মালিক রহিমের কাছে কাজের পাওনা টাকা চাইতে গেলে কিবরিয়ার সাথে তার বাগবিতন্ডা হয়। বাগবিতন্ডার জের ধরে গত (২ মে) তারা কিবরিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে ওই রেস্তোরাঁয় বেঁধে কয়েক ঘন্ট্যাবাপী নির্যাতন চালায়। পরে তার পরিবারের সদস্যরা খবর পেয়ে তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।

শুক্রবার ৭মে দিবাগত রাতে পরিবারের সদস্যদের অজান্তে কিবরিয়া ঘরের বাহিরে প্রসাব করতে বের হলে তারা তাকে পিটিয়ে গুরুত্বর আহত করে ঘরের সামনে ফেলে যায়।

পরিবারের লোকজন সেহরি খেতে উঠে তাকে মুমূর্ষ অবস্থায় ঘরের সামনে থেকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর থেকে প্রধান অভিযুক্ত আবদুর রহিম (৩০) পলাতক রয়েছেন।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই জনকে আটক করেছে।

One response to “নোয়াখালীর সোনাইমুড়িতে যুবক কে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২জন”

  1. … [Trackback]

    […] Here you can find 18132 more Info to that Topic: doinikdak.com/news/14199 […]

Leave a Reply

Your email address will not be published.

x