ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
বড়লেখা ও জুড়ী উপজেলার ১৭০০শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
Reporter Name

সাইফুল ইসলাম মৌলভীবাজার জেলা প্রতিনিধি: করোনা  ভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্হ ও অসহায়দের মধ্যে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোঃ শাহাব উদ্দিন এমপি মহোদয়ের এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আজ শনিবার( ৮ মে ) সকাল ১১ টায় বড়লেখা ও জুড়ী উপজেলার ১৭০০শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোঃ শাহাব উদ্দিন এমপি, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সারা দেশে চলছে অঘোষিত লকডাউন। এতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ছাড়া সবকিছু বন্ধ রয়েছে।

এই পরিস্থিতিতে বিপদে  পড়েছেন অসহায় ও খেটে খাওয়া মানুষ। সংকটের এই সময়ে নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন। তিনি তাঁর ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার প্রায় ১৭০০শ’ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে বুধবার দিনব্যাপী বড়লেখা উপজেলার ১০টি  ইউনিয়ন   বর্ণি,  দাসের বাজার,   নিজবাহাদুরপুর,  উত্তর শাহবাজপুর,   দক্ষিণ শাহবাজপুর,   বড়লেখা,   তালিমপুর, দক্ষিণভাগ (উত্তর),   সুজানগর,   দক্ষিণভাগ (দক্ষিণ) ইউনিয়ন ও ১টি পৌরসভার ১১০০শ’ পরিবার এবং জুড়ী উপজেলার ০৬ টি জায়ফরনর, পশ্চিমজুড়ী, পূবর্জুড়ী, গোয়ালবাড়ী, সাগরনাল, ফুলতলা, ইউনিয়নের ৬০০শ’ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি ডাল দেওয়া হয়। ত্রাণ বিতরণ উপলক্ষে এক ভিডিও বার্তায় বক্তব্য রাখেন,পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইতিমধ্যে দরিদ্র, অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে পর্যাপ্ত খাদ্য সাহায্য বিতরণ করছে। অসহায় মানুষের জন্য সরকারের এ ত্রাণ সহায়তা চলমান থাকবে। এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদরুল হোসেন, উপজেলা  ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলতলা ইউপি চেয়ারম্যান মাসুক আহমেদ, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু,সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম,পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস,উপজেলা ছাত্রলীগ   সাধারণ সম্পাদক ইকবাল ভুঁইয়া উজ্জ্বল প্রমুখ।উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,  ছাত্রলীের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

2 responses to “বড়লেখা ও জুড়ী উপজেলার ১৭০০শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/14061 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/14061 […]

Leave a Reply

Your email address will not be published.

x