ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
চাটখিল যুবদলের কমিটি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন
Reporter Name

মোঃ বেল্লাল হোসেন নাঈম,স্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর চাটখিলে যুবদলের কমিটি অনিয়ম অগণতান্ত্রিক ভাবে গঠন করার প্রতিবাদে কমিটি বাতিলের দাবিও কমিটি পূনঃগঠনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন চাটখিল উপজেলা ও পৌরসভা যুবদলের একাংশের নেতা কর্মীরা।

শুক্রবার ৭মে সকাল১০:৩০ মিনিটে চাটখিল উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সাবেক পৌর যুবদলের আহবায়ক বর্তমান আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক সুলতান বাবর।

লিখিত বক্তব্যে জানানো হয়, গত ০২ মে নবগঠিত এই কমিটিতে জেষ্ঠতা লংঘন করে সিনিয়রদের জুনিয়রদের পেছনের পদে রাখা, দলের সত্যিকারে নির্যাতিত ও ত্যাগিদের বঞ্চিত করা এবং বিএনপির উপজেলা অফিসে হামলা করে, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশ নেত্রী খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের ছবিসহ অফিসের চেয়ার টেবিল ভাংচুর কারীদের এই আহবায়ক কমিটির শীর্ষ পদে আসীন করার অভিযোগ তুলেছে। মোহাম্মদপুর ইউনিয়ন যুবদলের সভাপতি সাধারণ সম্পাদক কে রাখা হয়েছে সদস্য আর সহ-সভাপতিকে যুগ্ন আহ্বায়ক ও নুরা আলম নামের একজন রাখা হয়েছে কমিটিতে তাকে সাবেক যুবদল কমিটির কেউই চিনেন না। খিলপাড়া ইউনিয়নের সভাপতি কে কোন পদেই রাখা হয়নি। বিভিন্ন অভিযোগ রয়েছে পৌরসভা, রামনারায়নপুর, নোয়াখলা- হাটপুকরিয়া, পরকোট, বদলকোট, পাঁচগাঁও ইউনিয়নে।

কেউ কেউ আক্ষেপ করে বলেন, ঢাকা মহানগর (উত্তর) যুবদলের অফিসের পিয়ন আহ্বায়ক কমিটির সদস্য হয়েছে।

সংবাদ সম্মেলন থেকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে রাজপথে নিবেদিত নির্যাতিত নেতা কর্মীদের নিয়ে কমিটি পূনঃগঠন করা না হলে, উপজেলা যুবদলের আহবায়ক, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সহ দুই কমিটির যুগ্ম আহবায়ক ও সদস্যরা গণপদত্যাগ করার কথা বলেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি-উপজেলা যুবদলের সাবেক সভাপতি আনিছ আহম্মদ হানিফ, পৌরসভা যুবদলের সাবেক আহবায়ক  উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক সুলতান বাবর, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক শফিকুর রহমান বাবুল শেখ, থানা যুবদলের যুগ্ন আহবায়ক সাইফুল আজম জগলু, পৌর যুবদলের সদস্য সচিব গিয়াস উদ্দিন সুমন, যুগ্ন আহবায়ক সোলেমান রায়হান, মাহবুর রহমান জুয়েলসহ থানা ও পৌরসভা যুগ্ন আহবায়ক  সদস্যবৃন্দ।

2 responses to “চাটখিল যুবদলের কমিটি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/13778 […]

  2. … [Trackback]

    […] Here you can find 78287 additional Info to that Topic: doinikdak.com/news/13778 […]

Leave a Reply

Your email address will not be published.

x