ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
প্রশাসনকে সময় বেঁধে দিলাে আওয়ামীলীগের মুখপাত্র মাহবুর রশিদ মঞ্জু
Reporter Name

শাহাদাত হােসেন কােম্পানীগঞ্জ (নােয়াখালী) প্রতিনিধিঃ কােম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযােদ্ধা খিজির হায়াত খাঁনের উপর হামলাকারীদের গ্রেফতার করার জন্য সময় বেঁধে দিলেন, কােম্পানীগঞ্জ আওয়ামীলীগের মুখপাত্র মাহবুর রশিদ মঞ্জু। তিনি বলেন বেঁধে দেওয়ার সময়ের মধ্যে দ্রুত গ্রেফতার করা না হলে, আমরা রাস্তায় নেমে আন্দােলন গড়ে তােলা হবে।

তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আমাদের ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে,আমরা অনেক সহনশীলতার পরিচয় দিয়েছি, আর না এখন সময় এসেছে প্রতিরােধ করার। মঞ্জু বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধা দেখাতে দেখাতে আমরা হামলা – মামলায় আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে,কিন্তু প্রশাসন সঠিক তদন্তের মাধ্যমে দােষীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে না পারায় আজ কােম্পানীগঞ্জে অশান্তি উপজেলায় পরিনত হয়েছে।

তিনি বলেন ১৯ ফেব্রুয়ারিতে মিজানুর রহমান বাদলের বাড়িতে হামলা,৮ মার্চ বীর মুক্তিযােদ্ধা খিজির হায়াত খাঁনের উপর হামলা,৯ মার্চে আলা উদ্দিন নিহত,নুর নবী চৌধুরী উপর হামলা, ৬ মে ফের খিজির হায়াতের উপর হামলার প্রতিবাদে কােম্পানীগঞ্জ আওয়ামীলীগ সর্বসম্মতিক্রমে দলের মুখপাত্র বলেন, হামলাকারীদের কে সময় বেঁধে দেওয়ার মধ্যে দ্রুত গ্রেফতার করে কােম্পানীগঞ্জে শান্তি ফিরে আনতে হবে,অন্যথায় আমরা রাস্তায় নেমে আন্দলনের মাধ্যমে সমীচীন জবাব দেওয়া হবে।

One response to “প্রশাসনকে সময় বেঁধে দিলাে আওয়ামীলীগের মুখপাত্র মাহবুর রশিদ মঞ্জু”

  1. Click Here says:

    … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/13643 […]

Leave a Reply

Your email address will not be published.

x