ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শ্রীমঙ্গলে ছিন্নমূল মানুষের দ্বারে দ্বারে ইফতার ও সেহরী পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ
Reporter Name

মু. রিমন ইসলাম মৌলভীবাজার প্রতিনিধিঃ করোনার এই সংকটে সারাদেশের মত শ্রীমঙ্গলেও দিশেহারা অসহায়,ছিন্নমূল, দরিদ্র খেটে খাওয়া মানুষগুলো।চলমান এই লকডাউনের মাঝে সীমিত আয়ের মানুষগুলো চরম সংকটে দিন পার করছেন।

এসব অসহায় মানুষের মাঝে শ্রীমঙ্গল আওয়ামী পরিবারের সহযোগীতায় উপজেলা ছাত্রলীগ কর্মীদের নিয়ে পথে পথে ঘুরে ইফতার ও সেহেরির সময় সেহরী বিতরণ করেছেন শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ সভাপতি মসুদুর রহমান মসুদ।

বৃহস্পতিবার রাতে ফয়সল আহমদ,আজাদ আহমদ,নুরুউদ্দিন আহমদ,রাইয়ান হোসেন আপন, মাহবুব আহমদ,আজিজুর রহমান নাঈম,মামুন মিয়া,নাহিদ মিয়া সহ উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীদের নিয়ে শ্রীমঙ্গল শহরের আউট সিগনাল,মিশন রোড, কলেজ রোড,কোর্ট রোড,শান্তিবাগ,শাপলাবাগ, কালিঘাট রোড সহ বেশ কয়েকটি স্থানে দুস্থদের মাঝে সেহরিতে প্যাকেট করা খাবার বিতরণ করেন ছাত্রলীগ সভাপতি মসুদুর রহমান মসুদ।

এসময় পথশিশু, ফুটপাতে রাত কাটানো অসহায় মানুষ,রাতে কাজ করা শ্রমিক,নৈশ প্রহরী ও বিভিন্ন পরিবহন শ্রমিকদের হাতে রান্না করা খাবারের প্যাকেট তুলেদেন ছাত্রলীগ নেতা কর্মীরা।

এমন মানবিক কার্যক্রমের উদ্যোক্তা শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ সভাপতি মসুদুর রহমান মাসুদ বলেন,করোনার এই সংকটে অসহায় মানুষগুলো সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত।পবিত্র রমজানে খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফোটাতে আমাদের এই মানবিক উদ্যোগ।আল্লাহকে রাজি ও খুশি করতে দুঃখী মানুষের জন্য আওয়ামী পরিবারের সহায়তায় মাসব্যাপী শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আহারের ব্যবস্থা করতে পেরেছি,তাতে অনেক ভালো লাগছে।অনুভূতিটা সত্যিই অসাধারণ।

এদিকে পথে পথে ঘুরে ইফতার ও সেহরির সময় খাবার বিতরণের এমন ব্যতিক্রমী উদ্যোগে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ পরিবার।

উল্লেখ্যঃ- দশ রমজান থেকে মাসব্যাপী অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার ও সেহরী বিতরণের কার্যক্রম শুরু করে শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ।

2 responses to “শ্রীমঙ্গলে ছিন্নমূল মানুষের দ্বারে দ্বারে ইফতার ও সেহরী পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ”

  1. … [Trackback]

    […] Here you will find 18383 additional Information on that Topic: doinikdak.com/news/13588 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/13588 […]

Leave a Reply

Your email address will not be published.

x