ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
টাঙ্গাইলে প্রবাসি হাবিবুর সিদ্দিক লিটনের উদ্যোগে ত্রাণ বিতরণ
Reporter Name

শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি : মহামারী করোনা দুর্যোগ মোকাবেলায় কর্মহীন, গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকাল ১০ টায় দক্ষিণ আফ্রিকাস্থ বাংলাদেশ কমিনিউটির যুগ্ম-সম্পাদক হাবিবুর সিদ্দিক লিটনের উদ্যোগে কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার বাঁশি গ্রামের নিজ বাড়িতে ৩ শতাধিক কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে চাল, তেল, চিনি, সেমাই ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় বিশিষ্ট সমাজ সেবক মো. আবু তালেব এর সভাপতিত্বে এলেঙ্গা পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মুক্তার আলী, এলেঙ্গা পৌর নির্মাণ-শ্রমিক প্রকৌশলীর সভাপতি মিনহাজ উদ্দিন, এ্যাডভোকট আজগর আলী, হাবিবুর সিদ্দিক লিটনের ছোট ভাই হারুন-অর রশিদ রিপন, আলমগীর হোসেন, তাজুল ইসলাম, শহিদুল ইসলাম তানভির, সাদ্দাম হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঈদ-উল ফিতরকে সামনে রেখে করোনার এ করুন পরিস্থিতিতে আফ্রিকা প্রবাসি হাবিবুর সিদ্দিক লিটনের সহযোগিতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কর্মহীন দরিদ্র এসব মানুষ। এ সময় সকলকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক ব্যবহার করার জন্যও বলা হয়। এছাড়াও বিনা প্রয়োজনে ঘর থেকে বাইরে বের না হওয়ারও অনুরোধ করা হয়। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কর্মসূচি চলবে বলে জানান তারা।

 

 

Leave a Reply

Your email address will not be published.

x