ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
জাগরণ সমাজ কল্যাণ সংস্থানের ইফতার ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ
Reporter Name

এস.এম. সাইফুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ জুড়ী উপজেলার  গোয়ালবাড়ী গ্রামে গতকাল ৪ মে মঙ্গলবার  রাতে কর্মহীন গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জাগরণ সমাজ কল্যাণ সংস্থা গোয়ালবাড়ী।

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সমাজ কল্যাণ সংস্থা গোয়ালবাড়ী উদ্যোগে অসহায় ও গরীব পরিবারের বাড়ি বাড়ি গিয়ে  করেছে । প্রত্যেক পরিবারকে সামাজিক দূরত্ব বজায় রেখে সহযোগিতা হিসেবে, তেল, ময়দা, সেমাই, চিনি, লবণ, চাল, পিঁয়াজ, প্যাকেট ও ডাল প্রদান করা হয়।

৪ মে  মঙ্গলবার  জুড়ী উপজেলার গোয়ালবাড়ী  গ্রামে ৭৫ জন্য গরীব ও অসহায়-দুস্থদের এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও  মঙ্গলবার  দিনব্যাপী জুড়ী গোয়ালবাড়ী সহ বিভিন্ন গ্রামে প্রায় ৭৫ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় জাগরণ সমাজ কল্যাণ সংস্থা  সংগঠনের সভাপতি হুমায়ূন রহমান  রাজি  বলেন, পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে ঈদুল ফিতরে  উপহার সামগ্রী  এলাকার অসহায় মানুষের মাঝে পৌঁছে দেওয়া শুরু হয়েছে।  ইনশাআল্লাহ  এই উদ্যোগ অব্যাহত থাকবে ঈদুল ফিতর পর্যন্ত। তিনি বলেন, আমরা প্রতিদিন গ্রামের গরীব অসহায় পরিবাকে খুজে বের করে (সাত ৭ আট ৮ )  জন্য পরিবারের মধ্য  খাদ্য সামগ্রী দিয়ে থাকি । আর  বলেন তিনি  এসো অসহায় মানুষের পাশে দাঁড়াই, সেবা মোধের লক্ষ্য”

এস.এম.সাইফুল ইসলাম , ছোটভাই’ ( সাংবাদিক )  জুড়ী প্রেসক্লাবের দপ্তর সম্পাদক কে। সংস্থার ও ব্যক্তিগত  পক্ষ থেকে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ।

এবং জাগরণ সমাজ কল্যাণ সংস্থা কার্যকলাপ সময়। নাসির উদ্দীন, সাদিকুল  রহমান, খালেদ মাসুদ, জাহিদুল ইসলাম,  আছাদ আহমদ, তুহিন আহমদ, সারোয়ার সামী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

x