ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
ধান কেটে দিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও কাউন্সিলর বৃন্দরা
Reporter Name

করোনা ভাইরাসের প্রার্দূভাব দেখা দেয়ায় ধান কাটার শ্রমিক সংকটে হাওরে গিয়ে কৃষকদের ধান কেটে দিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান ও কাউন্সিলর বৃন্দরা ।

শনিবার (১ মে ) দিনব্যাপী ধান কাটতে পৌর মেয়র ফজলুর রহমানের সাথে ছিলেন মৌলভীবাজার পৌরসভার পৌরসভার প্যানেল মেয়র মো: নাহিদ হোসেন,কাউন্সিলর সৈয়দ সেলিম হক, কাউন্সিলর সালেহ আহমদ পাপ্পু, কাউন্সিলর পার্থ সারথী পাল।

এছাড়াও  রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের গবিন্দপুর গ্রামে পৌরসভার কাউন্সিল, পৌর কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীসহ প্রায় দুই শতাধিক লোক স্বেচ্ছায় অনেক কৃষকের ধান কেটে দেন।

মেয়র ফজলুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে প্রতিটি নেতাকর্মীরা কৃষকদের পাশে দাড়িঁয়ে তাদের ধান কাটায় সহযোগিতা করছে যেন কৃষকরা বন্যার আশংঙ্কা থেকে দ্রুত সময়ের মধ্যে হাওরের পাকা ধানগুলো কেটে তাদের ঘরে তুলতে পারেন ।

সেই লক্ষ্যে প্রতিটি নেতাকর্মীরা প্রতিদিন কৃষকদের ধান কাটায় অংশগ্রহন করে তাদের সহযোগিতা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদী। এসময় উপস্থিতি ছিলেন,ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নকুল চন্দ্র দাশ প্রমূখ।

3 responses to “ধান কেটে দিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও কাউন্সিলর বৃন্দরা”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/12600 […]

  2. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/12600 […]

  3. … [Trackback]

    […] There you will find 64420 more Info on that Topic: doinikdak.com/news/12600 […]

Leave a Reply

Your email address will not be published.

x