ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
রাজাপুরে শিক্ষকের গলায় ফাঁস দিয়ে জিম্মি করে টাকা-সোনা নিলো দুর্বৃত্তরা
Reporter Name

এচ এম জহিরুল ইসলাম মারুফ, স্টাফ রিপোর্টার: ঝালকাঠির রাজাপুরের দক্ষিণ তারাবুনিয়া গ্রামের স্কুল শিক্ষক সুধির রঞ্জনের গলায় গামছা পেচিয়ে ফাঁস দিয়ে জিম্মি করে ঘরে থাকা ১২ হাজার টাকা ও স্ত্রী ও মেয়ের সোনার গহনা নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

রোববার রাত ৮ টার দিকে ওই স্কুল শিক্ষকের নিজবাড়িতে এ ঘটনা ঘটে। সুধির রঞ্জন তারাবুনিয়া গ্রামের হাজি সৈয়দ আফসার উদ্দিন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (হিসাব বিজ্ঞান) হিসেবে কর্মরত। সুধির রঞ্জন জানান, স্থানীয় আমতলা বাজার থেকে এসে রাত ৮টার দিকে গরমের কারনে ঘরের সামনের পুকুর পাড়ের বৈঠক খানায় বসে ছিলেন।

এ সময় এক ব্যক্তি তার ঘরের সামনে বসে তার নাম ধরে ডাকতে ছিলেন। তিনি ডাকে সাড়া দিয়ে ঘরের দিতে যাওয়া শুরু করলে পেছন থেকে কয়েক ব্যক্তি তার গলায় গামছা পেচিয়ে ফাঁস লাগিয়ে টেনে ঘরে তুলে হাত পা বেধে ফেলে। এতে তিনি শ^াসরুদ্ধ হয়ে অসুস্থ্য হয়ে পড়েন। এ সময় স্ত্রী অচর্না রাণী ও দুই মেয়ে এগিয়ে এলে তাদেরও তাদেরও বেধে তাদের সাথে থাকা সোনার গহনা ও ঘরে থাকা প্রায় ১০/১২ হাজার টাকা লুটে নেয়।

তাদের ডাকৎ চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। রাজাপুর থাানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ওই বাড়ি পরিদর্শন করে। জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। তবে ওই শিক্ষক অভিযোগ দিলে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। স্থানীয় মাদকসেবীরা এ ঘটনা ঘটাতে পারে বলে ধারনা ওসির।

3 responses to “রাজাপুরে শিক্ষকের গলায় ফাঁস দিয়ে জিম্মি করে টাকা-সোনা নিলো দুর্বৃত্তরা”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/9990 […]

  2. … [Trackback]

    […] Here you will find 56474 additional Information to that Topic: doinikdak.com/news/9990 […]

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/9990 […]

Leave a Reply

Your email address will not be published.

x