ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
রামগড়ে ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষক দের মধ্যে বীজ ও সার বিতরণ
Reporter Name

শেখ মহিউদ্দিন, রামগড় প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার রামগড়ে ২০২১-১/২০২১-২০২২ মৌসুমে আউশ ধান চাষে প্রনোদনা কর্মসূচির আওতায় আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক ৪০০ জন কৃষকদের মাঝে বিনামূলে সার ও বীজ বিতরণ করা হয়।

২৬ শে (এপ্রিল) সোমবার সকাল ১১.৩০ ঘটিকার সময় রামগড় উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিনামূলে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোহাম্মদ সানাউল হক এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার (ভারপ্রাপ্ত ) মোহাম্মদ আলী আহমেদ, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু.মাহমুদ উল্লাহ মারুফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা মৎস্য অফিসার বিজয় কুমার দাস, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার ও কৃষিবিদ মোহাম্মদ রাশেদ চৌধুরী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে অতিথি এবং বক্তারা বলেন, বর্তমান সরকার কৃষি বান্দব সরকার।এবং প্রধানের আন্তরিকতায় বর্তমানে বাংলাদেশ খাদ্য স্বয়ং সম্পূর্ণতা অর্জন করেছে। বর্তমান সরকার প্রধান বঙ্গঁবন্ধুর সূযোগ্য কন্যা দেশের কৃষকদের একমাত্র শেষ ভরষার কেন্দ্রবিন্দু জননেত্রী শেখহাসিনা। এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার কৃষিকে প্রাধান্য দেওয়া পরিকল্পনা গুলি তুলে ধরেন অনুষ্ঠানে আগত কৃষকদের সামনে। উক্ত অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন রামগড় উপজেলার বিভিন্ন ব্লকে কর্মরত কৃষি ও উদ্ভিদ সংক্ষণ কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ

Leave a Reply

Your email address will not be published.

x