ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিতেদর জন্য ২ টাকার ইফতার
Reporter Name

মু রিমন ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘দ্যা হেল্পিং উইং’ সংগঠন’ এর উদ্যোগে সুবিধা বঞ্চিত দরিদ্র অসহায় মানুষের মধ্যে দুই টাকার বিনিময়ে ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার(২১এপ্রিল) বিকাল ৪টায় উপজেলা শান্তিবাগ এলাকার মাদরাসাতুল কোরআনিল কারীম এতিমখানায় ও অন্যান্য এলাকায় প্রায় ২০০শতাদিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ‘দ্যা হেল্পিং উইং’ সংগঠন’ প্রধান সমন্বয়কারী ফারহান হোসেন চৌধুরী, সংগঠনের অন্যান্য সদস্যরা। ইফতার বিতরণ সময় প্রধান সমন্বয়কারী ফারহান হোসেন চৌধুরী বলেন, আমরা দেশের এই ক্রান্তিলগ্ন থেকে এখন পর্যন্ত অসহায় মানুষের পাশে আগে ও ছিলাম এখনো আছি।

আমাদের সংগঠন নিজ অর্থায়নে যতটুকু পারছি আমরা সাহায্য করে যাচ্ছি। আমরা ২ টাকার বিনিময়ে ইফতার বিতরণ শুরু করেছি। আজ দ্বিতীয় দিনের বন্টন সম্পন্ন হয়েছে । তিনি আরও বলেন, আমার মতে অনেকে অবহেলিত মানুষ আছে যারা ইফতার টুকু করতে পারছে। আমরা চেষ্টা করছি সেই অবহেলিত মানুষের পাশে দাড়াতে। তিনি আরও জানান যতদিনে এই মহামারী দূর না হবে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত অন্যান্যরা বলেন, সামাজসেবা মূলক সংগঠন’দ্যা হেল্পিং উইং’ এর এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই। আমরা চাই এ সংগঠনটি যেন আগামি দিন গুলোতে এভাবেই অসহায় মানুষের পাশে দাড়াতে পারে। এ সময় সংগঠনের অন্যান্য সদস্যরা বলেন, ‘দ্যা হেল্পিং উইং’ সংগঠনটি পরিচালনা করতে যেকোনো প্রয়োজনে আমরা পাশে থাকব। বার্তা প্রেরক মু রিমন ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধি

2 responses to “শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিতেদর জন্য ২ টাকার ইফতার”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/8438 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/8438 […]

Leave a Reply

Your email address will not be published.

x