ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট  হয়ে মৃত্যু
Reporter Name

মোঃ শাহীন আলম লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মজিদুল ইসলাম (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যুর হয়েছে বলে  অভিযোগ উঠেছে।

শনিবার (১৭ এপ্রিল) রাতে  মজিদুলকে লালমনিরহাট সদর হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।মজিদুল আদিতমারি সারপুকুর এলাকার মৃত ফয়েজ  উদ্দিনের ছেলে।

এর আগে উপজেলার সারপুকুর ইউনিয়নের মুসর দৌলজর এলাকায় এই  দুর্ঘটনাটি ঘটে।জানা গেছে, মজিদুল কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লিবিদ্যুৎ সমিতির ঠিকাদারের চুক্তিভিত্তিক শ্রমিকের কাজ করতেন।

ও আদিতমারি সাবস্টেশনের আওতায় উপজেলার বিভিন্ন লাইনের ওপর পড়ে থাকা গাছের ডাল কাটছিলেন মজিদুল।সন্ধ্যায় সাবস্টেশনের কন্ট্রোলের কাছে লাইন অফ করে নিয়ে মসুর দৌলজোর এলাকায় গাছের ডাল কাটছিলেন।  এ সময় মজিদুলের সঙ্গে থাকা সহকর্মীদের কাছে সিগন্যাল না নিয়ে কন্ট্রোল ভুলে ওই লাইন চালু করে।

এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় মজিদুল। পরে তার সহকর্মীরা মজিদুলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা ও ঠিকাদার স্থানীয়দের নিয়ে, ক্ষতিপূরণে আপোষ মীমাংসা চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

পল্লিবিদ্যুৎ সমিতির আদিতমারী সাবস্টেশনের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, এটি একটি দুর্ঘটনা। নিহত শ্রমিক ঠিকাদারের লোক। তাই ঠিকাদার বিষয়টি আপোষ মীমাংসার চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published.

x