ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
১০ বছরের সংসারে বউ পালিয়েছে ২৫ বার!
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

স্বামীর ঘর ছেড়ে ২৫ বার পালিয়ে গিয়েছেন। প্রত্যেকবারই নতুন প্রেমিকের হাত ধরে। তবু স্ত্রী হিসেবে তাকেই গ্রহণ করতে চান স্বামী।

ভারতের আসামের নওগাঁ জেলার বাসিন্দা ওই মহিলা ও তার স্বামীর দাম্পত্য জীবন ১০ বছরের। তিনটি সন্তানও আছে তাদের। যার মধ্যে ছোটজনের বয়স তিন মাস। গত ৪ সেপ্টেম্বর তিন মাসের ওই শিশুটিকে প্রতিবেশীর বাড়িতে রেখে চলে যান ওই মহিলা।

তার শ্বশুরের অভিযোগ, এই নিয়ে ২৫ বার বাড়ি ছেড়ে পালিয়েছেন তার পুত্রবধূ। আর প্রতি বারই তিনি ঘর ছেড়েছেন নতুন প্রেমিকের সঙ্গে।

স্ত্রী সঙ্গে করে ২২ হাজার টাকা এবং দামি গয়নাও নিয়ে গিয়েছেন বলে অভিযোগ করেছেন তার স্বামী। মহিলার স্বামী গ্যারেজে কাজ করেন। বাসায় ফিরে এসেই দেখেন স্ত্রী ও তার ছোট শিশুটি বাড়িতে নেই। খোঁজ নিয়ে জানতে পারেন এক প্রতিবেশীর বাড়িতে শিশুটিকে রেখে গিয়েছেন তার স্ত্রী। ছাগলের খাবার আনতে যাচ্ছেন বলে তিনি শিশুটিকে রেখে যান। তার পর আর ফেরেননি।

মহিলার স্বামী বলেন, ‘‘বাড়ি ফিরে দেখি আমার টাকা এবং নিজের গয়নাও নিয়ে গিয়েছে স্ত্রী। বুঝতে পারি আবার পালিয়ে গিয়েছে ও।’’

যদিও এর পরও স্ত্রী আগের মতো ফিরে এলে তাঁকে মেনে নেবেন বলে জানিয়েছেন ওই ব্যক্তি।

এরই মধ্যে আসামের এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেছে। অনেকে সেখানে মন্তব্য করেছে, ‘প্রথমে ভেবেছিলাম ওই মহিলার স্বামী পাগল! পুরো ঘটনাটা পড়ে বুঝা যায় গৃহকর্ম আর সন্তানদের দেখভালের জন্যই স্ত্রীকে দরকার ওর।’ সূত্র: আনন্দবাজার।

2 responses to “১০ বছরের সংসারে বউ পালিয়েছে ২৫ বার!”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/55878 […]

  2. web link says:

    … [Trackback]

    […] There you can find 68730 additional Info on that Topic: doinikdak.com/news/55878 […]

Leave a Reply

Your email address will not be published.

x