ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ০৬:০০ অপরাহ্ন
খুলনা বিভাগে একদিনে মৃত্যু বাড়লো কয়েক গুণ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

খুলনা বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে মৃত্যু ও শনাক্তের সংখ্যা বেড়েছে। একদিনের ব্যবধানে মৃত্যু দুই থেকে বেড়ে দাঁড়িয়েছে ১১ জনে। একই সময়ে আরও ১৬৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত হয়ে ১১ জনের মৃত্যু হয়। সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনা, যশোর, কুষ্টিয়ায় তিন জন করে এবং নড়াইল ও ঝিনাইদহে একজন করে মারা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় খুলনায় ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া বাগেরহাটে ৫জন, সাতক্ষীরায় ১২জন, যশোরে ২৩জন, নড়াইলে ১০জন, মাগুরায় ১৭জন, ঝিনাইদহে ২১জন, কুষ্টিয়ায় ৪২জন, চুয়াডাঙ্গায় দুই ও মেহেরপুরে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ৯ হাজার ৮১৭ জনের শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৩ হাজার ৪৭ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছে এক লাখ ৬২৬ জন।

Leave a Reply

Your email address will not be published.

x