ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিষ্যদের সঙ্গে বাজি, জামা ছাড়াই সংবাদ সম্মেলনে আসতে হলো কোচকে
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

দুই সপ্তাহ আগে ইউরোপা লিগের প্লে-অফের প্রথম লেগে এসি ওমোনিয়া বিপক্ষে ২-০ গোলে হেরেছিল বেলজিয়ান ক্লাব রয়্যাল এন্টারওয়ার্প। এই হারের ফলে নতুন মৌসুমে ইউরোপা লিগ খেলতে হলে ঘরের মাঠে দুই গোলে জয়ের দরকার ছিল এন্টারওয়ার্পের।

সমীকরণটা কিছুটা জটিল হলেও নিজের শিষ্যদের প্রতি বিশ্বাস ছিল এন্টারওয়ার্পের কোচ ব্রায়ান প্রিস্কের। তাই শিষ্যদের সঙ্গে বড় অদ্ভুত এক বাজি ধরে বসেন ৪৪ বছর বয়সী এই কোচ। ওয়াদা করেন যে, এবার ঘরের মাঠে ওমোনিয়াকে হারিয়ে ইউরোপা লিগ খেলতে পারলে শরীরে কোনো কাপড় ছাড়াই সংবাদ সম্মেলন করবেন!

গত শুক্রবার এসি ওমোনিয়ার বিপক্ষে ঘরের মাঠে ইউরোপা লিগের ফিরতি লেগে খেলতে নামে রয়্যাল এন্টারওয়ার্প। এদিন সাইপ্রাসের ক্লাবটির বিপক্ষে ২-০ গোলের জয় পায় এন্টারওয়ার্প। পরে পেনাল্টিতে ৩-২ গোলে জিতে এবারের ইউরোপা লিগ নিশ্চিত করে ব্রায়ান প্রিস্কের দল।

এরপর নিজের কথা রেখেছেন কোচ। আনন্দের দিনে সংবাদ সম্মেলন করতে আসেন গায়ে কোনো কাপড় না জড়িয়েই। সংবাদ সম্মেলনে শুধু একটি তোয়ালে জড়িয়ে আসেন তিনি।

সংবাদ সম্মেলনে ডেনিশ এই কোচ জানান, ‘আমি খুবই দুঃখিত, বন্ধুরা। খেলার আগে আমার খেলোয়াড়দের সঙ্গে বাজি ধরেছিলাম। আমি তাদের বলেছিলাম, যদি আমরা জিতি, এবং কোয়ালিফাই করি তাহলে নগ্ন হয়েই সম্মেলন করবো। আমরা এটা করেছি। এটাই ফুটবল, এটাই জীবন, এটাই আবেগ।’

সূত্র: দ্য সান

Leave a Reply

Your email address will not be published.

x