ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন
সিলেটে বিভাগে করোনায় ২১ জনের প্রাণহানি
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় ২১ জন মারা গেছেন। এ সময় ১ হাজার ৮৬৩ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৫৬৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩০.৪৩ শতাংশ।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়। এটি সিলেটের দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটে ৩৫৯ জন, সুনামগঞ্জে ৫৩, হবিগঞ্জে ৫৫ এবং মৌলভীবাজারে ১০০ জন শনাক্ত হয়েছেন। সব মিলে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৭ হাজার ৫৭৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৫ হাজার ৫২৮ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৫২৮ জন, হবিগঞ্জে ৫ হাজার ৭৩৯ জন এবং মৌলভীবাজারে ৬ হাজার ৮৩০ জন আক্রান্ত হয়েছেন।

এদিকে ২১ জনের মধ্যে ১১ জন সিলেট জেলার, ১ জন সুনামগঞ্জের ও ১ জন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এ ছাড়া সিলেটের বিভিন্ন জেলার আরও ৮ জন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৬৫ জন। এর মধ্যে সিলেট জেলার ৬৩১ জন, সুনামগঞ্জের ৬০ জন, হবিগঞ্জের ৪৩ জন এবং মৌলভীবাজারের ৬৬ জন রয়েছেন। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৬৫ জন মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published.

x