ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সরিষাবাড়ীতে মশক নিধন কর্মসূচি উদ্বোধন
মোস্তাফিজুর রহমান,  সরিষাবাড়ী  প্রতিনিধি :

করোনা ভাইরাস বিশ্বব্যাপী এক মহা আতঙ্কের মধ্যেই নতুন আতঙ্ক দেখা দিয়েছে ডেঙ্গু ও এডিস নিয়ে।

করোনা ভাইরাস প্রতিরোধের পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে কাজ করছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি এর নির্দেশে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল এর সার্বিক সহযোগিতায় মশক নিধন কর্মসূচি গ্রহণ করেছে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার সন্ধ্যায় সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী শরীফ আহাম্মেদ নিরব এ উদ্যোগ গ্রহণ করেছে। সরিষাবাড়ী বাসস্ট্যান্ড থেকে  শিমলা বাজার এলাকায়  ফগার মেশিনের মাধ্যমে মশা নিধন কর্মসূচি উদ্বোধন করা হয়।

এসময় উপস্হিত ছিলেন পৌর কাউন্সিলর আব্দুল হক ,সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সদস্য সামিউল হক, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান রবিন, নাইমুর রহমান দুর্জয়, আব্দুল্লাহ আল অপু ও কামরুল ইসলাম প্রমুখ।

শরীফ আহাম্মেদ নিরব জানান,তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি এর নির্দেশে আমরা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন জনদুর্ভোগ,বন্যা, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা ও যেকোন দুর্যোগ মোকাবেলায় কাজ করে আসছি।

সাখাওয়াত আলম মুকুল বলেন, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি এর নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং  এর পাশাপাশি ডেঙ্গু ও এডিস মশা নিধন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ কর্মসূচি অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x