ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সাকলায়েনের বাসায় পরীমনির যাতায়াত, আজ বদলি
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

পরীমনির সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় থাকা ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. গোলাম সাকলায়েনকে বদলি করা হয়েছে। আজ শনিবার দুপুরে এডিসি সাকলায়েনকে ঢাকা মহানগর পুলিশ কমিশনারের এক আদেশে তাকে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মো. ফারুক হোসেন। তিনি প্রথম আলোকে বলেন, বদলির আদেশের আগে সাকলায়েন ডিবির সব ধরনের দায়িত্ব থেকে বিরত রাখা হয়।

পরীমনির সঙ্গে ডিবির গুলশান বিভাগের এডিসি (অতিরিক্ত উপকমিশনার) গোলাম সাকলায়ের ঘনিষ্ঠতা রয়েছে, এমন খবর একটি গণমাধ্যমে আসে। সাকলায়েনের বাসায় পরীমনির যাতায়াত ছিল বলে অভিযোগ ওঠে।

যদিও সাকলায়েন প্রথম আলোর কাছে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, পরীমনি করা মামলার তদন্ত তদারক কর্মকর্তা হিসেবে তাঁকে পরীমনি ফোন করেছিলেন। তাঁর বাসায় পরীমনির যাতায়াত ছিল না এবং তাঁর সঙ্গে সম্পর্কও নেই।

বেসরকারি টেলিভিশন একাত্তর এর সংবাদে বলা হয়েছে, গত ১ আগস্ট সকাল ৮টা ১৫ মিনিট, পরীমনির সাদা রঙের একটি হ্যারিয়ার গাড়ি থেকে লাল রঙের টি-শার্ট পরিহিত ঢাকা মেট্রোপলিটন পুলিশের একজন গোয়েন্দা কর্মকর্তা নামেন। এরপর সাদা রঙের একটি স্লিপিং গাউন পরিহিত অবস্থায় গাড়ি থেকে নামেন নায়িকা পরীমনি।

পুলিশ কর্মকর্তাদের বাসভবনের নিচে নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের কাছ থেকে বাসার চাবি নেন ওই পুলিশ কর্মকর্তা। এরপর তারা দুজন লিফটে করে ওই কর্মকর্তার বাসায় যান। এরপর পরীমনির গাড়ি থেকে একটি ট্রলি ব্যাগও ওই কর্মকর্তার বাসায় নিয়ে যাওয়া হয়।

খবরে বলা হয়, আলোচিত সেই কর্মকর্তার নাম গোলাম সাকলায়েন। তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে কর্মরত আছেন। আর সরকারি ফ্ল্যাট রাজাবাগ অফিসার্স কলোনির মধুমতি ভবনে।

এরপর আর বেশ কয়েকটি গণমাধ্যমে এ সংক্রান্ত খবর প্রকাশ হয়।

এর মধ্যেই আজ দুপুরে ডিবির এডিসি সাকলায়েনকে বদলির আদেশ হলো।

Leave a Reply

Your email address will not be published.

x