ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শেখ রাসেল শিশু পার্কের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত টাঙ্গাইলে
মো: শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের বৃহত্তর আকুরটাকুর পাড়ার সর্বস্তরের জনগন কর্তৃক আয়োজিত রবিবার (১৮ জুলাই) জেলা সদর রোডে ঘন্টা ব্যাপী শেখ রাসেল শিশু পার্ক  এর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আকুর টাকুর পাড়ায় অবস্তিত সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর লিজ নেওয়া জায়গা উদ্ধার করে  প্রথমে শেখ রাসেল শিশু পার্ক করার কথা থাকলেও প্রশাসন ও পৌর মেয়রের তত্বাবধানে তৈরী হচ্ছে বানিজ্যিক কাঁচা বাজার। এতেই ক্ষোভের সৃষ্টি হয় আকুর টাকুর পাড়াবাসীর।

তাদের দাবী এখানে   কাঁচা বাজার নয় কোমলমতি শিশুদের মানুষিক বিকাশের শেখ রাসেল শিশু পার্ক করার কিন্ত প্রথমে পৌর মেয়র সিরাজুল হক আলমগীর শিশু পার্কের পক্ষে থাকলেও পরর্বতীতে পৌর সভার তত্বাবধায়নে দ্ররুত নির্মাণ করা হচ্ছে বানিজ্যিক কাঁচা বাজার ।

এলাকাবাসীর অভিযোগ শহরের প্রান কেন্দ্রে যদি এই ধরনের বানিজ্যিক কাঁচা বাজার হয় তাহলে খুব তাড়াতারি এই এলাকার পরিবেশ নষ্ট হতে পারে। গাড়ী পার্কিং ব্যবস্তা না থাকায় প্রতিনিয়তই হবে যানযট আর ভোগান্তির শিকার হবে বলে অভিমত প্রকাশ করেন মানববন্ধনে আগত বক্তারা। মানববন্ধনে বক্তারা কাঁচা বাজার নয় শিশুদের মানুষিক বিকাশের লক্ষে শেখ রাসেল শিশু পার্কে দাবী জানান মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ।

মানব বন্ধনে উপ¯ি’ত ছিলেন টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও আকুর টাকুরপাড়া বাসীর অ্যাডভোকেট রফিকুল ইসলাম রফিক, সৈয়দ শরিফুল ইসলাম, কে এম জাকির“ল ইসলাম, সৈয়দ মুসতাক,মাহফুজুল হক মোনায়েম,এনায়েত করিম বাদল,সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কবির, বীরপুত্র সোহেল সরোয়ার্দী,  বীরপুত্র সৈয়দ সাদিকুল ইসলাম,  নূর মোহাম্মদ খান মনি, সৈয়দ আহম্মেদ ক্বাফি, ওয়ালিদুর রহমান মিন্টু ।

5 responses to “শেখ রাসেল শিশু পার্কের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত টাঙ্গাইলে”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/37606 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/37606 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/37606 […]

  4. Dark net says:

    … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/37606 […]

  5. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/37606 […]

Leave a Reply

Your email address will not be published.

x