ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে কনকর্ড ফার্মসিটিক্যালস এর উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান
মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের সু-চিকিৎসা নিশ্চিত করতে “নওয়াপাড়া গ্রুপ” এর অঙ্গ প্রতিষ্ঠান কনকর্ড ফার্মাসিটিক্যালস এর উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার কনকর্ড ফার্মাসিটিক্যালস এর পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মানবতার দেয়ালে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদের নিকট প্রতিষ্ঠানের ন্যাশনাল সেলস ম্যানেজার মোঃ শাহরিয়ার উজ্জল ১০টি ৯০ লিটারের অক্সিজেন সিলিন্ডার, ২টি অক্সিজেন কনসেনট্রেটর ও ৮০ ফাইল হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন।
এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ বলেন, মহামারীর এই সংকটে করোনায় আক্রান্ত আইসোলেশনে চিকিৎসাধীন মুমূর্ষ রোগীদের জন্য অক্সিজেন খুবই জরুরী। এই সংকটাপূর্ণ পরিস্থিতে কনকর্ড ফার্মাসিটিক্যালস প্রতিষ্ঠানের উদ্যেগে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে যে মানবিক সহায়তা করা হচ্ছে, মহামারী করোনা চিকিৎসা সেবায় তা গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।
এসময় উপস্থিত ছিলেন, কনকর্ড ফার্মাসিটিক্যালস এর পিএমডি ম্যানেজার মোঃ মকবুল হোসেন, সহকারি সেলস ম্যানেজার মোঃ শাহিন জোয়ার্দার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফারুক হুসাইন সহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীরা।

3 responses to “কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে কনকর্ড ফার্মসিটিক্যালস এর উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/36838 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/36838 […]

  3. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/36838 […]

Leave a Reply

Your email address will not be published.

x