ঢাকা, রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:২৪ অপরাহ্ন
৩৯ জন শিক্ষক নেবে রুয়েট
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ৪টি শূন্য পদে লোকবল নিয়োগ দেবে বলে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষকের শূন্যপদে ৩৯ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রুয়েট।

বিজ্ঞপ্তি অনুসারে আগ্রহী প্রার্থীরা অনলাইনে পদগুলোর জন্য আবেদন করতে পারবেন। অনলাইনে পদগুলোর জন্য আবেদন করা যাবে আগামী ১৭ জুলাই পর্যন্ত।

পদের নাম অধ্যাপক। ক. যন্ত্রকৌশল বিভাগে ১টি। খ. ইটিই বিভাগে ১টি। বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।
পদের নাম সহযোগী অধ্যাপক। ক. পুরকৌশল বিভাগে ১টি। খ. সিএসই বিভাগে ১টি। গ. গ্লাস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি। ঘ. মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি। বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।
পদের নাম সহকারী অধ্যাপক। ক. পুরকৌশল বিভাগে ১টি। খ. বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্সট্রাকশন ম্যানেজমেন্ট বিভাগে ১টি। গ. ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি। ঘ. আইআইসিটি বিভাগে ২টি। ঙ. আইইইএস ১টি (অধ্যাপক পদের বিপরীতে)।
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

পদের নাম প্রভাষক। ক. পুরকৌশল বিভাগে ২টি। খ. ইউআরপি বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। গ. আর্কিটেকচার বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। ঘ. ত ও ই কৌশল বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। ঙ. সিএসই বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। চ. ইটিই বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। ছ. ইসিই বিভাগে ২টি (তন্মধ্যে ১টি অধ্যাপক ও ১টি সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। জ. যন্ত্রকৌশল বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। ঝ. আইপিই বিভাগে ১টি (অধ্যাপক পদের বিপরীতে)। ঞ. জিসিই বিভাগে ২টি (অধ্যাপক পদের বিপরীতে)। ট. ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি (অধ্যাপক পদের বিপরীতে)। ঠ. কেমিক্যাল অ্যান্ড ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগে ২টি (এর মধ্যে ১টি অধ্যাপক পদের বিপরীতে)। ড. পদার্থবিদ্যা বিভাগে ১টি। ঢ. রসায়ন বিভাগে ২টি। ণ. আইআইসিটি ১টি (অধ্যাপক পদের বিপরীতে)। ত. আইইইএস ১টি।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।
আগ্রহী প্রার্থীদের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে আবেদনপত্রের নমুনা সংগ্রহ করে বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ বিভাগে পাঠাতে হবে। রুয়েটের ওয়েবসাইটে www.ruet.ac.bd চাকরির বিস্তারিত পাওয়া যাবে।

অনলাইনে পূরণকৃত আবেদন ফরম ডাউনলোড করে আনুষঙ্গিক সনদপত্রাদিসহ অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য মোট ১০ সেট, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৮ সেট আবেদনপত্রের হার্ডকপি ১৭ জুলাইয়ের মধ্যে অত্র বিশ্ববিদ্যালয়ের সংস্থাপন শাখায় জমা প্রদান করতে হবে।
আবেদনপত্র প্রেরণ করার সময় খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। অনলাইনে আবেদনের সময় এসএসএল সার্ভিসের মাধ্যমে ৫০০ টাকা পরিশোধ করতে হবে।

4 responses to “৩৯ জন শিক্ষক নেবে রুয়েট”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/36807 […]

  2. nova88 says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/36807 […]

  3. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/36807 […]

  4. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/36807 […]

Leave a Reply

Your email address will not be published.

x