ঢাকা, শুক্রবার ০৬ অগাস্ট ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন
জবি শিক্ষার্থীদের এনআইডি প্রাপ্তির পদক্ষেপ নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন
ইশরাত জান্নাতুল ইভা, জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র (NID) প্রাপ্তির জন্য আবেদন করে অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র (NID) প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (১৩ জুলাই) দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন প্রাপ্তির লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন ইতোমধ্যে নির্বাচন কমিশনের সাথে আলোচনা করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র (NID) প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছে। সেই লক্ষ্যে https://services.nidw.gov.bd/new_voter ওয়েব লিংকে গিয়ে বর্ণিত ধাপসমূহ সম্পন্ন করে শিক্ষার্থীদের অনলাইনে পুরণকৃত ফরমটি (ফরম-২) পিডিএফ ফরম্যাটে ডাউনলোড করতে হবে। পিডিএফ ফরমটি প্রিন্ট করার পর প্রয়োজনীয় স্বাক্ষর ও সত্যায়িত করে শিক্ষার্থীরা অত্র বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ডের কপি এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টসহ আবেদনপত্র উপজেলা/থানা নির্বাচন অফিসে জমা দিলে তাদেরকে অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র প্রদান করা হবে।

জাতীয় পরিচয়পত্র (NID) প্রাপ্তির পর অস্ত্র বিশ্ববিদ্যালয় প্রশাসন যথাসময়ে তাদের ভ্যাকসিন প্রাপ্তির জন্য পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে।

One response to “জবি শিক্ষার্থীদের এনআইডি প্রাপ্তির পদক্ষেপ নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x