ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
রাবির গবেষক ও সাংবাদিক ভাস্কর সরকারের পিতৃবিয়োগ
ভাস্কর সরকার (রাবি):

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ফোকলোর বিভাগের পিএইচ.ডি গবেষক ও সাংবাদিক ভাস্কর সরকারের পিতা ডাঃ নরেন্দ্রনাথ সরকার গতকাল ১১জুলাই রবিবার সকাল ১০.৩০ ঘটিকায় বার্ধক্যজনিত কারণে হৃদক্রিয়া বন্ধ হয়ে বনপাড়া হাসপাতালে নেয়ার পর ইহলোকের মায়া ত্যাগ করেন৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি নাটোর জেলার লালপুর থানাধীন ওয়ালিয়া সেন্টারপাড়া গ্রামের বাসিন্দা। পরে সন্ধ্যা ৬.০০ ঘটিকায় ওয়ালিয়া কেন্দ্রীয় মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়।

তিনি দির্ঘ ষাট বছর ধরে হোমিওপ্যাথিক চিকিৎসার মাধ্যমে সুনামের সহিত মানব সেবা করে গেছেন। এলাকাবাসী ও দূর-দূরান্ত থেকে আসা রোগীদের নিকট তিনি গরীবের ডাক্তার নামে পরিচিত ছিল৷ মৃত্যুকালে তিঁনি স্ত্রী, দুই পুত্র, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সর্বদা মিষ্টভাষী সৎজন প্রবীন এই হোমিও চিকিৎসকের মৃত্যুকে শোক জানিয়েছেন ৭নং ওয়ালিয়া ইউপি’র চেয়ারম্যান আনিছুর রহমান, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ীর অফিসার ইনচার্জ ইন্সপেক্টর ফারুক হোসেন তালাশ, বাগাতিপাড়া থানা ড্রাগ এসোসিয়েসানের সভাপতি আনসার আলী মন্ডল সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

ডা: নরেন্দ্রনাথ সরকারের বড় পুত্র রাবি’র পিএইচ.ডি গবেষক সাংবাদিক ভাস্কর সরকার তার স্বর্গীয় পিতার হয়ে ক্ষমা চেয়ে আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করেন

2 responses to “রাবির গবেষক ও সাংবাদিক ভাস্কর সরকারের পিতৃবিয়োগ”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/35378 […]

  2. … [Trackback]

    […] There you can find 80820 more Info to that Topic: doinikdak.com/news/35378 […]

Leave a Reply

Your email address will not be published.

x