ঢাকা, বুধবার ১৭ অগাস্ট ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন
মাদারীপুরের কালকিনিতে দেয়াল চাপায় এক নির্মাণ শ্রমিক নিহত, আহত ১
রকিবুজ্জামান, মাদারীপুর

মাদারীপুরের কালকিনিতে একটি মাদ্রাসা ভবনে কাজ করার সময় দেয়াল চাপায় মোঃ সিদ্দীক চোকদার-(৪৩) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। আজ (৯ জুলাই) শুক্রবার দুপুরে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারের একটি মাদ্রাসা ভবনে নির্মাণ কাজ করতে গিয়ে এ দু্র্ঘটনা ঘটে। নিহত সিদ্দীক চোকদার একই ইউনিয়নের উত্তর ছয়গাও গ্রামের করিম চোকদারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে দীর্ঘদিন যাবত একটি পুরাতন মসজিদ পরে রয়েছে। সে মসজিদ ভেঙ্গে এলাকাবাসী খাসেরহাট নূরানী মাদ্রাসা ও এতিম খানা নামের একটি ভবন নির্মানের কাজ শুরু করেন। ওই ভবনেই কাজ করছিলেন নিহত নির্মাণ শ্রমিক সিদ্দীক চোকদার। কাজ করার সময় হঠাৎ দেয়াল ধসে তার শরীরের ওপর পড়লে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় ইলিয়াস নামের অপর একজন নির্মাণ শ্রমিক আহত হন। খবর পেয়ে কালকিনি উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়েছি। এখন পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি। তবে নিহতের পরিবার অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শাহেআলম শিকদার বলেন, আমাদের মাদ্রাসা নির্মান কাজ করতে গিয়ে দেয়ালের নিচে চাপা পরে মোঃ সিদ্দীক চোকদার মারা গেছেন।

5 responses to “মাদারীপুরের কালকিনিতে দেয়াল চাপায় এক নির্মাণ শ্রমিক নিহত, আহত ১”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/34447 […]

  2. … [Trackback]

    […] Here you can find 95328 additional Info on that Topic: doinikdak.com/news/34447 […]

  3. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/34447 […]

  4. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/34447 […]

  5. … [Trackback]

    […] There you will find 49994 more Info on that Topic: doinikdak.com/news/34447 […]

Leave a Reply

Your email address will not be published.

x