ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০১:২২ অপরাহ্ন
কালিহাতীতে সর্বোচ্চ ৩৪ জন করোনায় আক্রান্ত
মো. শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে নতুন করে আরও ৩৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় গত ৪ ও ৫ জুলাই ২৭ জন এবং আজ (৭ জুলাই) এন্টিজেন নমুনা পরীক্ষায় ৭ জন।

শনাক্তকৃতরা হলেন, উপজেলার নারান্দিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের সানজিদা (১৬), কোকডহরা ইউনিয়নের বানিয়ারা গ্রামের জান্নাত (১১), পাছচারান গ্রামের আমানত (৩৯), বাংড়া ইউনিয়নের পাথালিয়া গ্রামের মোঃ জাহিদ (১৯), চকখিলদা গ্রামের আফরোজা (৩৭), নাগবাড়ী ইউনিয়নের রতনগঞ্জ গ্রামের আব্দুস সালাম (৭০), বল্লা ইউনিয়নের কামান্না গ্রামের শাকিল (২৪), বল্লা গ্রামের নূরুল হুদা (৬০), আন্না খাতুন (৪৩), কালিহাতীর তারা বেগম (৫০), সালমা আক্তার (৫০), ইয়াসিন (৩৫), বিল্লাল হোসেন (৩১), টুটুল আহমেদ (২৩), রুপা (২০), গোলাম মোস্তফা (৭৫), সহদেবপুর ইউনিয়নের ধলাটেংগর গ্রামের হাওয়া বেগম (৫৬), বীরবাসিন্দা ইউনিয়নের সিংনা গ্রামের আলমগীর (৪৪), কস্তুরিপাড়া গ্রামের পারভীন (৫০), বীরবাসিন্দা গ্রামের রোমানা (২৭), মরিচকুড়ি গ্রামের লুৎফর (৩৮), এলেঙ্গা গ্রামের মোঃ মোতালেব (৫৪), তাইফুর (৪০), বাঁশি গ্রামের মোশারফ (৪৫), কালিহাতী পৌরসভার বেতডোবা গ্রামের রাইশা (৪), সিলিমপুর গ্রামের মেঘলাল (৭০), দশকিয়া ইউনিয়নের মগড়া গ্রামের আশোতোষ (৫০), নাগবাড়ী ইউনিয়নের মরিচা গ্রামের রোকেয়া (৪০), রেহানা (৩৫), হুমায়ূন (৩৮), গোহালিয়াবাড়ী ইউনিয়নের লাবনী (১৮), পার্শ্ববর্তী ঘাটাইল উপজেলার ছামনা গ্রামের নবীরন (৪০), শাহজালাল (২২) ও আঠারোদানা গ্রামের খোদেজা (৫২)।

এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৯৮ জনে এর মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬২২ জন, মৃত্যু হয়েছে ১৭ জনের এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ৮ জন।

বুধবার (৭ জুন) সন্ধায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন আক্রান্তদের মধ্যে ৪ জন টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২ জন কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। বাকি ২৮ জন তাদের নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছে।

তিনি আরও বলেন, সকলকে মাস্ক ব্যবহার করা এবং হাত ধোয়া সহ সরকারি স্বাস্থ্যবিধি পালনের যে নির্দেশনা রয়েছে তা মেনে চলার আহ্বান জানান। পাশাপাশি যদি কারও জ্বর, সর্দি, কাশি সহ করোনার অন্যান্য উপসর্গ থাকে তাহলে হাসপাতালে না এসে হাসপাতালের জরুরী নম্বরে (০১৭৩০৩২৪৫৬৫) ফোন করে সেবা গ্রহণের অনুরোধ জানান এবং উপসর্গ থাকলে অবশ্যই করোনা পরীক্ষা করারও আহ্বান জানান তিনি।

One response to “কালিহাতীতে সর্বোচ্চ ৩৪ জন করোনায় আক্রান্ত”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/33627 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x