ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
ফুলবাড়ীতে লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন
হেলাল উদ্দিন  ফুলবাড়ী(কুড়িগ্রাম)

করোনার বিস্তাররোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে ফুলবাড়ী উপজেলা প্রশাসন।

সরকার ঘোষিত লকডাউনের পর থেকে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেড সুমন দাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায়, তদন্ত কর্মকর্তা সারোয়ার পারভেজ অন্যান্য পুলিশ সদস্য ও আনছার সদস্যদের নিয়ে উপজেলাব্যাপি সকাল থেকে রাত পর্যন্ত লকডাউন কার্যকরে ব্যাপক তৎপরতা চালান। উপজেলা প্রশাসন ও পুলিশের তৎপরতায় কঠোর লকডাউনের প্রথমদিন রাস্তা ঘাট ছিল জনশূন্য আর কাঁচাবাজার ও ঔষধের দোকান ছাড়া বন্ধ ছিল দোকানপাট।

৩ জুলাই শনিবার সরকার ঘোষিত লকডাউনের তৃতীয়  দিনে সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে লকডাউন কার্যকর ব্যাপক তৎপরতা দেখা গেছে ফুলবাড়ী থানা পুলিশের। ওসি রাজীব কুমার রায়ের নেতৃত্বে পুলিশ সদস্যরা উপজেলার বিভিন্ন হাট বাজারে অভিযান চালিয়ে দোকানপাট বন্ধ করে দেয়। এসময় বৃষ্টি উপেক্ষা করে লকডাউনে সরকারি বিধিনিষেধ পালনে প্রচারণা চালানোর পাশাপাশি ঘর থেকে বের হওয়া পথচারীদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করতে দেখা গেছে ফুলবাড়ী থানা পুলিশ সদস্যদের। তাছাড়াও লকডাউন কার্যকরে সেনাবাহিনীর সদস্যদের তৎপরতা দেখা গেছে উপজেলার বিভিন্ন সড়কে, হাট বাজারে।

লকডাউন কার্যকরের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাস বলেন, করোনার বিস্তাররোধে সরকার ঘোষিত লকডাউন কার্যকরের লক্ষ্যে উপজেলা প্রশাসনের তৎপরতা অব্যাহত থাকবে।

3 responses to “ফুলবাড়ীতে লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/31992 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/31992 […]

  3. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/31992 […]

Leave a Reply

Your email address will not be published.

x