ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
কোম্পানীগঞ্জে বিএনপি নেত্রী এ্যাডভোকেট পারভীন কাউসার মুন্নিকে সংবর্ধনা
শাহাদাত হােসেন কােম্পানীগঞ্জ (নােয়াখালী)

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশান কার্যকরী কমিটির নবনির্বাচিত সদস্য এ্যাডভোকেট পারভীর কাউসার মুন্নিকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম।

নোয়াখালী-৫ আসন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে জাতীয়তাবাদী ফোরাম এই সংবর্ধনার আয়োজন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চরকাঁকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক জিয়া। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংবর্ধিত বাংলাদেশ সুপ্রিম কোর্টের নব নির্বাচিত সদস্য পারভীন কাউসার মুন্নি, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন, সহ সভাপতি মমিনুল হক, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী নূরুল আলম, বসুরহাট পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর জ্যোস্না আক্তার, মিজানুর রহমান মিলন, আবদুল্লা খানসাব, নাজমুন নাহার রুপালী, আজগর হায়াত খান, আবদুর রাজ্জাক, আবু ছায়েদ ভূঁইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবর্ধিত বিএনপি নেত্রী এ্যাডভোকেট পারভীন কাউসার মুন্নি তাঁর বক্তব্যে বলেন, এ এলাকার মানুষ ব্যারিস্টার মওদুদ আহমদকে হারাননি, হারিয়েছেন একজন অভিভাবক ও প্রাখ্যাত আইনজীবীকে, বিএনপি হারিয়েছেন এক বর্ষিয়ান নেতাকে। প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদ এর শূন্যতা শুধু বিএনপির নয়, দেশের জন্য অপূরণীয় ক্ষতি হয়েছে। জিয়াউর রহমান এর আদর্শের সৈনিক হিসেবে ও দেশনেত্রী বেগম জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করেছিলেন। আমি আপনাদের মেয়ে ,আপনাদের বোন ,এ এলাকায় আমার জন্মস্থান ,এ এলাকায় আমি বড় হয়েছি আমি আগামীতে আপনাদের পাশে থাকতে চাই।আপনাদের সহযোগিতা ও সমর্থন পেলে নোয়াখালী-৫ আসনের ব্যারিস্টার মওদুদ আহমদ এর অসম্পূন্ন কাজ সম্পন্ন করবো এবং দলীয় নেতা-কর্মীদের পাশে দাঁড়াবো তাই আমি আপনাদের দোয়া সহযোগিতা কামনা ক

Leave a Reply

Your email address will not be published.

x