ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
পাইকগাছায় চতুর্থ শ্রেনী ছাত্রের পুকুর থেকে লাশ উদ্ধার : আটক-৩
মোঃ মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা)

পাইকগাছায় চতুর্থ শ্রেনী ছাত্র শ্রাবন (১০) গলায় রশি জড়ানো মৃত্যু অবস্থায় পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সে ঝিনাইদাহ জেলার মাসুদ রানার ছেলে।  ঘটনাটি বুধবার রাত সাড়ে নয়টার দিকে। পুলিশ সুরতহাল রিপোট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ।

উপজেলার গড়ুইখালী ইউনিয়ানের প্যনেল চেয়ারম্যান আব্দুস ছালাম কেরু জানান, মৃত্যু শ্রবনের মায়ের ঝিনাইদাহ জেলার মাসুদ রানার সাথে বিবাহ হয়। এক পর্যায় সেখান থেকে প্রায় ৩ বছর আগে ছাড়া ছাড়ি হয়। পরবর্তিতে তার মা রত্না বেগম ৩ মাস আগে একই এলাকার আমিন সরদারের সাথে বিবাহ হয়। গড়ইখালী গ্রামের হাফিজুর রহমান জানান, মায়ের পরবর্তী বিয়ের সুবাধে শ্রাবন নানার কাছে মানুষ হচ্ছে। নানা সাইদুল গাইন একজন পোষ্ট মাষ্টার। সাইদুল গাইন জানান, সারাদিন অফিসের কাজে ব্যাস্ত ছিলেন।

রাত ৮ টার দিকে বাড়িতে নাতি শ্রাবনকে না পেয়ে খুজতে থাকি। বিভিন্ন জায়গায় খুজার পর না পেয়ে ফিরে আসার সময় পুকুরে লাইটের আলোতে কিছু একটা ভাসতে দেখি। এগিয়ে দেখি আমার নাতির লাশ ভাসছে। তাৎক্ষনিক পুলিশকে সংবাদ দেয়া হয়। পুলিশ ঘটনা স্থল থেকে তাকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে। পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সরদার ইব্রাহীম হোসেন সোহেল জানিয়েছেন, পুকুর থেকে উঠনোর সময় তার গলায় রশি জড়ানো অবস্থায় পাওয়া যায়। গড়ই খালী ইউনিয়ানের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস জানান আমি শুনে ঘটনা স্থলে এসে শুনেছি। আসলে যেই এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, লাশটি উদ্ধারের পর সুরত হাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বোঝা যাবে এটি কি ধরণের মৃত্যু। ঘটনাস্থল থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মৃতের মামা বাদশা গাইন, মামী ও পালিত পিতা আমিনকে আটক করা হয়েছে।

3 responses to “পাইকগাছায় চতুর্থ শ্রেনী ছাত্রের পুকুর থেকে লাশ উদ্ধার : আটক-৩”

  1. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/29032 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/29032 […]

  3. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/29032 […]

Leave a Reply

Your email address will not be published.

x