ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
ভোলায় মুজিববর্ষে ঘর পেলো ভূমিহীন ৩৭১ পরিবার
আর জে শান্ত, ভোলা

ভোলা জেলায় মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় ধাপে ৩৭১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর দেওয়া হয়েছে।

রবিবার (২০ জনু) সকাল ৯টায় ভোলা সদর উপজেলার হলরুমে ভূমিহীন ও গৃহহীনদের ঘর দেওয়া কার্যক্রমের ভিডিও কন্সফারেন্স মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে প্রথম ধাপে ভোলা জেলায় ৫২০টি পরিবারকে জমি ও ঘর দেয়া হয়েছিল।

উক্ত অনুষ্ঠানে ভিডিও কন্সফারেন্স এর মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য রাখেন  আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সাংসদ তোফায়েল আহমেদ এমপি।

তিনি তার বক্তব্য বলেন ভূমিহীনদের ঘর দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশে কোনো মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রধানমন্ত্রী কে অবহিত করে বলেন মাননিয় প্রধানমন্ত্রী অসহায় ভূমিহীন ও গৃহহীন মানুষের দলমত নেই। প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদেরকেই ঘর দেয়া হয়েছে।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো. তৌফিক ই ইলাহী চৌধুরীর সভাপতিত্বে  সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,  স্থানীয় সরকার শাখার উপপরিচালক মামুন আল ফারুক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও  সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লবসহ প্রমুখ।

One response to “ভোলায় মুজিববর্ষে ঘর পেলো ভূমিহীন ৩৭১ পরিবার”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/27505 […]

Leave a Reply

Your email address will not be published.

x