ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
মেহেরপুরের গাংনীতে ২৮ জনে ১৬ জন করোনা পজেটিভি
জাহিদ মাহমুদ, মেহেরপুর

মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামে গতকাল ১২ (জুন) ভ্রাম্যমাণ করোনা টেস্টে ২৮ জনে, ১৬ জন করোনা পজিটিভ ব্যক্তি পাওয়া গেছে।

জানাগেছে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় এই ভ্রাম্যমাণ করোনা টেস্ট পরিচালনা করা হয়। সে সময় তেঁতুলবাড়ীয়া বাজারে অবস্থিত কমিউনিটি ক্লিনিকে হালকা উপসর্গ থাকা ব্যক্তিদের মাঝ থেকে ২৮ জনের করোনা টেস্ট করা হয়, যার মাঝে ১৬ জনের করোনা পজিটিভ ধরাপড়ে।

এ নিয়ে গ্রামের জনগনের মঝে উদ্বেগ কাজ করছে। সম্ভাব্য এই এলাকাই ব্যাপক সংক্রামনের আশংকা। ফলে এলাকা লক ডাউন হতে পারে বলে ধারনা করছে জনগন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: হামিদুর রহমান জানান, আমাদের ভ্রাম্যমান করোনা টেস্ট প্রক্রিয়া অব্যাহত রাখব এবং সংশ্লিষ্ট বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে, যাতে এই সংক্রামন ছড়াতে না পারে।

তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান জাহাংগীর আলম জানান, আমি নিজেও করোনা টেস্ট করিয়েছি, এবং সবাই কে করোনা টেস্ট করানোর জন্য আহব্বান করছি, টেস্টের কোন বিকল্প নেই। সবাই এক সাথে সচেতন হতে হবে। নাহলে এই মহামারী বন্ধ করা সহজ হবেনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী খানম বলেন, করোনা সংক্রমণের বিষয়েটি আমি অবগত হয়েছি। আগামি কাল যথাযথ ব্যবস্থা গ্রহন করে এলাকা লকডাউনের আওতায় আনা হবে

Leave a Reply

Your email address will not be published.

x