ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
দক্ষিণ আইচা থানায় ৩ দিনের রিমান্ডে প্রতারক দিপু
আর জে শান্ত, ভোলা

বাংলাদেশের বহুল আলোচিত ২১ বছর বয়সী ৮ম শ্রেনী পাশ দিপু (২১) কখনো ডিআইজি কখনো সিআইপি,কখনো জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) পরিচালক, কখনো প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিষেশ শাখার প্রধান আবার কখনো বনে যান ক্ষমতাসীন দলের প্রভাবশালী ছাত্রনেতা। আলোচিত এই যুবকে বাড়ি ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিন আইচা থানার নজরুল নগর ইউনিয়নে।

সুবিধামতো পরিচয় দিয়ে আসা এই যুবক স্কুলের গন্ডি পার হতে না পারলে ও পেরেছেন প্রতারনার চূড়ান্ত ধাপ বেশ ভালো ভাবেই রপ্ত করেছেন। চাকরি দেওয়ার কথা বলে সাধারন মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা। এই টাকা দিয়েই আবার এই যুবক চড়েন দামি গাড়িতে থাকেন পাঁচ তারকা হোটেলে।

জানাযায়, দক্ষিণ আইচার নোমান নামে এক যুবকে ধর্ম মন্ত্রণালয়ে চাকরি দেওয়ার কথা বলে ২ লক্ষ টাকা হাতিয়ে নেন দিপু। পরে চাকরি না দিয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন কারেন দিপু। এ ব্যাপরে নোমান দক্ষিণ আইচা থানায় প্রতারণা মামলা দায়ের করেন। ওই মামলায় দক্ষিণ আইচা থানা পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে বিচারক।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, তাকে জিজ্ঞেসাবাদ করার জন্য আদালতে ৭ দিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Leave a Reply

Your email address will not be published.

x