ঢাকা, মঙ্গলবার ১৭ মে ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
ভোলায় মহানবী (সঃ) কে কটুক্তি করায় পূজা পরিষদের সভাপতি আটক
আর জে শান্ত, ভোলা

ভোলায় ফেসবুকে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তি করায় ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ দে আটক।

ভোলায় ফেইসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কুটুক্তি মুলক কথাবার্তা পোস্ট করার অপরাধে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে কে আটক করেছে ভোলা জেলা পুলিশ । বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার আরো জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে ধর্ম অবমাননায় দায়ে আইনের ৫৪ ধারায় সন্দেহ ভাজন হিসেবে তাকে আটক করা হয়েছে। এবং তাকে আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে। একই সঙ্গে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত চলছে।

উল্লেখ্য গত বুধবার (১৫সেপ্টেম্বর) জয় রাম নামে একটা ফেইসবুক আইডি থেকে গৌরাঙ্গ নামের আইডির ম্যাসেন্জারে মহানবী হযরত মুহাম্মদ (সঃ)নিয়ে কটুক্তি মুলক আলাপনের স্কিনসর্ট ফেইসবুকে ভাইরাল হলে সাধারন মোসলমানদের মধ্যে প্রতিক্রিয়া সৃস্টি হয়।

এদিকে বুধবার (১৫সেপ্টেম্বর) রাতেই গৌরাঙ্গ চন্দ্র দে ভোলা সদর মডেল থানায় একটা সাধারণ ডায়েরি করেন। তাতে তিনি দাবি করেন কে বা কাহারা তার ফেইসবুক আইডি হ্যাক করে এমন ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ভোলা শহরের কালিনাথরায়ের বাজরের হাটখোলা জামে মসজিদ চত্বরের এক প্রতিবাদি সভার আয়োজন করেন বাংলাদেশ ইসলামি আন্দোলন ভোলা জেলা শাখা সহ ইসলামিক সংগঠন গুলো । সেখানে তারা দোষী ব্যক্তিদের ৭২ ঘন্টার মধ্যে গ্রফতারের আল্টিমেটামদেন।

অন্যথায় অবরোধ এর মত কঠিন কর্মসুচি মাধ্যমে রাজ পথে নামার কথা জানার তারা।

Leave a Reply

Your email address will not be published.

x