ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
ভোলায় সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় দুু-জনে মৃত্যু 
আর জে শান্ত, ভোলা

ভোলায় নির্মানাধীন একটি সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে ট্যাংকের ভিতরের বিষক্রিয়ায় বাড়ি মালিক সহ দু-জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

শনিবার সকাল ৯.৩০ মিনিটের দিকে এ দুঘটনা ঘটে।

এঘটনায় নিহতরা হলেন ভোলা সদর উপজেলার পূর্ব-ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা তজু  ব্যাপারীর ছেলে আব্দুল মালেক এবং একই গ্রামের কালু মিয়ার ছেলে মোঃ জসিম। আহত হয়েছে একই এলাকার শাহাবদ্দিন ও কবির নামে আরো দুজন। আহতদের কে ভোলা সদর। হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায় সকালে নিজের বাড়ির নির্মানাধীন সেপটিক ট্যাংকে নামেন আব্দুল মালেক, তার সাথে সাথে জসিম ও ট্যাংকির ভিতরে প্রবেশ করেন। ট্যাংকির ভিতরে প্রবেশের সাথে সাথেই ট্যাংকির বিষাক্ত গ্যাসক্রিয়ায় দুজনে অসুস্থ হয়ে পড়েন, তাদের কে উদ্ধার করতে ট্যাংকির ভিতরে প্রবেশ করে শাহাবদ্দিন ও কবির। বিষাক্ত গ্যাসে তারাও অসুস্থ হয়ে পড়ে।

খবর পেয়ে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিস কে খবর দেন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস দল তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে দুজনের মৃত্যু হয়।

ভোলা সদর হাসপাতালে মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ আমানুল্লাহ জানান সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসক্রিয়ায় অসুস্থ হয়ে ভর্তি হওয়া চার জনের মধ্যে আব্দুল মালেক ও জসিম নামে দুজনের মৃত্যু হয়েছে। বাকি দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x